• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবিশ্বাস্য! ক্যাচ ধরে ২৩ লাখ টাকা জিতলেন কিউই দর্শক!


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৪, ২০১৮, ০৮:৫৩ পিএম
অবিশ্বাস্য! ক্যাচ ধরে ২৩ লাখ টাকা জিতলেন কিউই দর্শক!

ঢাকা: ক্রিকেটে একটা কথার খুব চল আছে, ‘ক্যাচ মিস তো ম্যাচ মিস।’ একটা ক্যাচ ম্যাচের ভাগ্য বদলে দিতে পারে। কিন্তু এটা বোধহয় অবিশ্বাস্য মাঠের বাইরে থেকে ক্যাচ নিয়ে টাকা রোজগার করা যায়? শুনে অবাক লাগারই কথা।

ঘটনা কিন্তু সত্যি। মাঠের বাইরে থেকে এক দর্শক হাতে ক্যাচ জমিয়ে ২৩ লাখ টাকা উপার্জন করেছেন। কিভাবে? শনিবার নিউজিল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচ চলাকালীন মার্টিন গাপটিলের একটি ক্যাচ নিয়ে ওই টাকায় আয় করেন এক কিউই সমর্থক।

এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড।কিউই ইনিংসের প্রথম ওভারের শেষ বল বাউন্ডারি লাইনের বাইরে পাঠান বিধ্বংসী ওপেনার গাপটিল। স্ট্যান্ডে উপস্থিত কিউয়ি সমর্থক ক্রেগ দুর্ঘাটি সেটি এক হাতে ধরে নেন এবং জিতে নেন এই বিশাল অঙ্কের পুরস্কার।

২৩ লাখ টাকা জয়ী ক্রেগ এক সাক্ষাৎকারে বলেন, ‘এই রকম একটা ক্যাচ আমি ক্রিস্টমাসের আগে দু’হাতে মিস করেছিলাম। আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি ক্যাচটা ধরেছি, তবে ক্যাচ ধরার এই অনুভুতিটা কিন্তু দারুণ।’

একটি সংস্থা নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচের দিনে প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রতিযোগিতাটির নাম ‘টুই ক্যাচ-এ-মিলিয়ন’। এই প্রতিযোগিতায় জিতেই ২৩ লাখ টাকা পান ক্রেগ।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!