• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘অবৈধ সম্পদ রক্ষায় সরকার মরিয়া’


নিজস্ব প্রতিবেদক মে ১, ২০১৭, ০৪:৪৭ পিএম
‘অবৈধ সম্পদ রক্ষায় সরকার মরিয়া’

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অবৈধ অর্থ-সম্পদ রক্ষার জন্য সরকার মরিয়া হয়ে উঠেছে। জোর জবরদস্তি করে তারা ক্ষমতায় থাকতে চায়। কোনোভাবেই ক্ষমতা ছাড়তে চাচ্ছে না।

সোমবার (১ মে) সকালে মহান মে দিবস উপলক্ষে শ্রমিক শোভাযাত্রা পূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন মির্জা ফখরুল। জাতীয়তাবাদী শ্রমিক দল এ শোভাযাত্রার আয়োজন করে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য উদ্ধৃতি করে বিএনপি মহাসচিব বলেন, তিনি স্বীকার করেছেন তারা যা আয় করছেন তা অবৈধ। তাই সে সম্পদ রক্ষা করতে জোর করে হলেও ক্ষমতায় টিকে থাকার কথা জানিয়েছেন তিনি।

মির্জা ফখরুল বলেন, দেশের জনগণ কখনোই সেটা মেনে নেবে না। তিনি সরকারের নীলনকশাকে ব্যর্থ করে দেয়ার আহ্বান জানান।

মে দিবসে সমাবেশের জন্য জাতীয়তাবাদী শ্রমিক দলের সোহরাওয়ার্দী উদ্যানে পুলিশের অনুমতি চাওয়ার বিষয় উল্লেখ করে বিএনপি শীর্ষ এই নেতা বলেন, দুর্ভাগ্যজনক হলেও সত্য শ্রমিকবিরোধী সরকার তাদের সমাবেশের অনুমতি দেয়নি। তিনি বলেন, জোর করে ক্ষমতায় বসে থাকা এ সরকারকে সরাতে হবে। এজন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন। এ সময় আরও বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম প্রমুখ।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!