• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অভাবের যন্ত্রণায় মা-মেয়ের বিষপান, মেয়ের মৃত্যু!


কক্সবাজার প্রতিনিধি সেপ্টেম্বর ১৩, ২০১৮, ০৮:৫৩ পিএম
অভাবের যন্ত্রণায় মা-মেয়ের বিষপান, মেয়ের মৃত্যু!

প্রতীকী ছবি

কক্সবাজার: স্বামীহারা আনচারু বেগমের ৬ সদস্যের পরিবার। অভাব-অনটনের মধ্যে দিয়ে চলছে সংসার। এক ছেলে ৪ কন্যার সংসারের ঘানি টানছে পুত্র রমজান আলী। তাদের বাবা মারা গেছেন ৫ বছর পূর্বে। বাবাকে হারিয়ে ছেলে-মেয়েরা চরম মানবেতর জীবনযাপন করে আসছিল। এরমধ্যে ঘটল অঘটন।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৮টার সময় পরিবারের লোকজনের অজান্তে মা আনচারু বেগম (৪৫) ও তৃতীয় কন্যা রুমা আকতার (১৩) পরিবারের লোকজনের অজান্তে (কীটনাশক) বিষপান করে ছটপট করে। খবর পেয়ে আশপাশের লোকজন তাদেরকে প্রথমে রামু হাসপাতাল ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ দিন পর বৃহষ্পতিবার (১৩ সেপ্টেম্বর ) ভোরে রুমি আকতার মারা যায়। তাদের মা আনচারু বেগমের অবস্থা পরিবর্তন না হওয়ায় চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। এমন হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের ৪ নং পশ্চিম পোকখালী গ্রামে।
আনচারু বেগম বর্ণিত গ্রামের মৃত সাইফুল ইসলামের স্ত্রী ও রুমি আকতার তার তৃতীয় কন্যা।

স্থানীয় ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান লুতু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার দিন রাতে মা-মেয়ে বিষপান করলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ৪ দিন পর কন্যা রুমি আকতারের মৃত্যু হয়েছে।

মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বৃহষ্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। রুমি আকতারের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে। তবে কি কারণে বিষপান করছে তা এখনো জানা যায়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!