• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অভিনয় ‘ছাড়লেন’ লামিয়া মিমো!


বিনোদন প্রতিবেদক আগস্ট ২০, ২০১৭, ০৫:২৫ পিএম
অভিনয় ‘ছাড়লেন’ লামিয়া মিমো!

ঢাকা: অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন ২০০৯ সালের ‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার বিজয়িনী ও অভিনেত্রী লামিয়া মিমো। রবিবার (২০ আগস্ট) ভোরে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ ঘোষণা দেন।

তিনি স্ট্যাটাসটিতে লিখেন, ‘শুভ সকাল আমার বন্ধুরা এবং ভক্তরা। আমি ঘোষনা দিচ্ছি আমি আর কখনওই অভিনয় করছি না মিডিয়াতে। ধন্যবাদ আমার সকল পরিচালক, প্রয়োজক, সহশিল্পী এবং আমাকে যারা এতোদিন পরিচিতি ঘটিয়েছেন। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি আমার সকল পরিচিত সাংবাদিকদের যারা আমার সংবাদ উপস্থাপন করে আমার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছেন। আমার এবং আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন। ভালো থাকবেন সবাই। ভালোবাসি সবাইকে।’তবে কি কারণে তিনি মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন তা স্পষ্ট করেননি। যদিও এক মডেল-অভিনেত্রীর প্রশ্নের জবাবে মিমো বলেন, মন বলেছে আর না তাই।

‘সুপার হিরো সুপার হিরোইন’প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হয় মিমোর। পরে তিনি ২০১১ সালে মোহাম্মদ হোসেন জেমি পরিচালিত ‘কিং খান’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়।

তবে পরবর্তী সময়ে নিজের পছন্দ মতো চলচ্চিত্রে অভিনয় করতে না পেরে ছোট পর্দায় নিয়মিত অভিনয় শুরু করেন জনপ্রিয় এই অভিনেত্রী। 

অভিনয়কে বিদায় জানালেও এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত 'সোনাবন্ধু' সিনেমায় আইটেম গানে দেখা যাবে মিমোকে। তাই বিদায় বললেও এখনই তিনি ভক্তদের মাঝ থেকে হারিয়ে যাচ্ছেন না।

মিডিয়ায়  পাঁচটি বার বিয়ে করেছেন অভিনেত্রী লামিয়া মিমো। মিউজিশিয়ান এ্যামিকে ডিভোর্স দিয়ে সৈয়দ শাহরিয়ার মারুফ জনকে বিয়ে করেন। জনকে বিয়ে করার আগে মিমো আরও চারটি বিয়ে করেছেন। এনটিভির রিয়েলিটি শো সুপার হিরো সুপার হিরোইনে আসার আগেই প্রথম বিয়ে করেছিলেন তিনি।

দ্বিতীয়বার বিয়ে করেন সুপার হিরোইন খেতাব পাওয়ার পর অভিনেতা ডিজে সোহেলকে। ওই সম্পর্কও বেশি দিন টেকেনি। এর পর মিমো বিয়ে করেন বিনোদন সাংবাদিক ও নাট্যকার এম এস রানাকে। এক বছরের মধ্যেই ডিভোর্সের দিকে গড়ায় সে সম্পর্কও। এর পর মিমোর বিয়ে হয় এক ব্যবসায়ীর সঙ্গে। সে সম্পর্ক ভেঙে গেলে  মিউজিশিয়ান এ্যামিকে বিয়ে করেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!