• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অরক্ষিত রেলক্রসিং, ঝরলো তিন প্রাণ


কুমিল্লা প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৭, ০৪:৫৩ পিএম
অরক্ষিত রেলক্রসিং, ঝরলো তিন প্রাণ

কুমিল্লা: জেলার সদর দক্ষিণ উপজেলায় একটি অরক্ষিত রেলক্রসিংয়ে পাহাড়িকা একপ্রেস ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের তিন যাত্রীর নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর ১২টায় সদর উপজেলার বিজয়পুর শ্রীনিবাস এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেঅ- কুমিল্লা সদর উপজেলার গোলাবাড়ি গ্রামের মনসুর আলীর ছেলে অবসরপ্রাপ্ত সেনাসদস্য আবু তাহের (৫২)। তাৎক্ষণিকভাবে বাকি দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

লালমাই হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মো. ইব্রাহিম জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা একপ্রেস ওই রেলক্রসিংয়ে এসে মাইক্রেবাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন মারা যান। এছাড়া গুরুত্বর আহত হন আরো দুজন। এদের মধ্যে একজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যজন কুমিল্লা সদর হাসপাতালে মারা যান।

লাকসাম রেলওয়ের ইনচার্জ স্বপন কান্তি বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ট্রেন আন্তঃনগর পাহাড়িকা একপ্রেস ওই রেলক্রসিংয়ে মাইক্রেবাসটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, ওই ক্রসিংয়ে রেলওয়ে কোনো লোকবল নিয়োগ দেয়নি। এছাড়া ক্রসিংটি সম্পর্কে রেল কর্তৃপক্ষ অবগত কি না সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু বলেন, কুমিল্লা-বরুড়া সড়কের যাত্রীরা ক্রসিংটি বিকল্প হিসেবে নিজ দায়িত্বে ব্যবহার করেন। এখানে রেল কর্তৃপক্ষের কোনো লোক নিয়োগ দেয়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!