• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

অর্ধযুগ পর কাছাকাছি শাহরুখ-ক্যাটরিনা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০১:২১ পিএম
অর্ধযুগ পর কাছাকাছি শাহরুখ-ক্যাটরিনা

ঢাকা: মাঝে কেটে গেছে অর্ধযুগ। প্রয়াত যশ চোপড়ার ‘জব তাক হ্যায় জান’ জুটি শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ আবারও একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন। নতুন ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল. রাই। ‘তনু ওয়েডস মনু’, ‘রাঞ্ঝনা’ ও ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ দেখলেই বোঝা যায় তার মেধার পরিধি।

আনন্দ এল. রাই, ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানবলিউড বাদশার সঙ্গে আবার জোট বাঁধতে পেরে ক্যাটরিনা দারুণ উচ্ছ্বসিত। নতুন ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে তোলা একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘দুই আশ্বর্যজনক মানুষ আনন্দ রাই ও শাহরুখ খানের সঙ্গে নতুন ছবির প্রথম দিনের শুটিংয়ে। চমৎকার একটা ছবি বানাতে আমরা মনপ্রাণ দিয়ে খাটছি।’ কিং খানের নামের ব্র্যাকেটে ক্যাট লিখেছেন, ‘তার সঙ্গে পাঁচ বছর পর আবারও কাজ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত।’

ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে গুঞ্জন রয়েছে ‘বাটলা’, ‘বাউনা’, ‘ডোয়ার্ফ’ কিংবা ‘জিরো’ বেছে নেওয়া হতে পারে এজন্য। কারণ এতে বেঁটে চরিত্রে দেখা যাবে শাহরুখকে। ৫১ বছর বয়সী এই তারকাকে উচ্চতায় খাটো করার জন্য প্রচুর ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ থাকছে। ছবিটির সহ-প্রযোজক তার প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

ক্যাটরিনা একা নন, এ ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন ‘জব তাক হ্যায় জান’ ছবির আরেক নায়িকা আনুশকা শর্মা। তাদেরকে সবশেষ ‘যব হ্যারি মেট সেজাল’-এ দেখা গেছে। কিন্তু এটি আহামরি সাফল্য পায়নি।

একই কথা প্রযোজ্য ক্যাটরিনার বেলায়ও। তার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জাগ্গা জাসুস’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। যদিও সঙ্গে ছিলেন সাবেক প্রেমিক রণবীর কাপুর আর অনুরাগ বসুর মতো পরিচালক।

এদিকে সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং শেষ করেছেন ক্যাটরিনা। যশরাজ ফিল্মসের প্রযোজনা ও পরিবেশনায় এটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে। পরিচালনায় আলি আব্বাস জাফর। ২০১২ সালের ব্যবসাসফল ছবি ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল এটি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!