• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অলরেডি দুই উইকেট পড়ে গেছে


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২০, ২০১৮, ০২:৫৭ পিএম
অলরেডি দুই উইকেট পড়ে গেছে

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের ইতোমধ্যে দুই উইকেট পড়ে গেছে বলে মন্তব্য করেছেন আ‌ওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

শ‌নিবার (২০ অক্টোবর) দুপু‌রে রাজধানীর ধানম‌ণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে দ‌লের সম্পাদক মণ্ডলীর এক সভা শে‌ষে এমন মন্তব্য ক‌রেন ত‌ি‌নি।

জাতীয় ঐক্যফ্রন্টের আন্দোলনের হুম‌কির প্রতি‌ক্রিয়ায় তি‌নি ব‌লেন, ঐক্যফ্রন্টের ব্যাপা‌রে বিচ‌লিত হ‌ওয়া বা ভয় পাওয়ার বিষয় নেই। যারা ১০ বছ‌রে ১০ মি‌নি‌টের জন্য আন্দোলন কর‌তে পা‌রে নি, তারা এসেছে ঐক্যফ্রন্ট কর‌তে। অল‌রে‌ডি তা‌দের দুই উই‌কেট প‌ড়ে গে‌ছে, নির্বাচ‌নের আগে আসন ভাগাভা‌গির সময়েএলে দেখা যা‌বে কত ধা‌নে কত চাল।

জাতীয় ঐক্যফ্রন্টের সমা‌লোচনা ক‌রে তি‌নি ব‌লেন, ঐক্যফ্রন্টের জনগ‌ণের প্রতি কোন আস্থা নেই। তারা জনগ‌ণের কা‌ছে যাওয়ার আগেই বি‌দেশী‌দের কা‌ছে তা‌দের দা‌বি দাওয়া নি‌য়ে গে‌ছেন। তাদের ভ‌বিষ্যত অ‌ন্ধকার।

এ সময় বেসরকারি টে‌লি‌ভিশনের এক‌টি টক‌শো‌তে সাংবা‌দিক মাসুদা ভা‌ট্টির প্রতি অস্মা‌নের প্রতিবাদ জা‌নি‌য়ে‌ছে আওয়ামী লীগ। এ‌ বিষ‌য়ে দ‌লের সাধা‌রণ সস্পাদক ব‌লেন, বি‌শিষ্ট সাংবা‌দিক মাসুদা ভা‌ট্টির প্রতি ব্যা‌রিস্টার মইনুল হো‌সেনর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানা‌চ্ছি। এই ধর‌ণের মন্তব্য ন‌জিরবিহীন ও শিষ্টাচার ব‌হির্ভুত। এ সময় নারী সাংবা‌দিক‌দের দা‌বির প্রতি একাত্মতারও ঘোষণা দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

সভায় উপ‌স্থিত ছি‌লেন, আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মানি, জাহাঙ্গীর ক‌বির নানক, সাংগঠ‌নিক সম্পাদক আ.ফ.ম বাহাউ‌দ্দিন না‌ছিম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সু‌জিত রায় নন্দী, তথ্য ও গ‌বেষণা সম্পাদক আফজাল হো‌সেন, বন ও প‌রি‌বেশ বিষয়ক সম্পাদক দে‌লোয়ার হো‌সেন প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!