• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অষ্টম একক অ্যালবাম নিয়ে অনন্যা রুমা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৬, ০৩:৪৩ পিএম
অষ্টম একক অ্যালবাম নিয়ে অনন্যা রুমা

ক্যারিয়ারের অষ্টম একক অ্যালবাম প্রকাশ হয়েছে নির্মাতা, আয়োজক ও সংগীতশিল্পী অনন্যা রুমার। সমপ্রতি ঈদ উপলক্ষে প্রকাশ হওয়া এ অ্যালবামটির নাম ‘আমার জান’। এতে গানের কথা ও সুর করেছেন অনন্যা রুমা নিজেই। সংগীত পরিচালনা করেছেন পঙ্কজ ও জেকে। অ্যালবামটিতে মোট ছয়টি গান রয়েছে।

এ প্রসঙ্গে অনন্যা রুমা বলেন, গানগুলো শ্রোতাদের চাহিদা অনুযায়ী গাওয়ার চেষ্টা করেছি। এরই মধ্যে ইউটিউবে প্রকাশ হয়েছে। ভালো সাড়াও পাচ্ছি। এ যাবৎ অসংখ্য নাটক, বিজ্ঞাপন, গানের অনুষ্ঠান, ম্যাগাজিন ও ডকুমেন্টারি নির্মাণ করেছেন অনন্য রুমা। তবে এসবের বাইরে গানের শিল্পী হিসেবেও তিনি পরিচিত।

২০০০ সালে সাউন্ডটেক থেকে অনন্যা রুমার কথা ও সুরে ইমন বাহারের সংগীত পরিচালনায় প্রথম একক অ্যালবাম প্রকাশ হয়। যার নাম ‘আমার পৃথিবী তুমি’। পরপর সাতটি একক অ্যালবাম সাউন্ডটেক, সংগীতা ও সারেগামা থেকে বের হয়। অধিকাংশ অ্যালবামেরই কথা ও সুর অনন্যা রুমার নিজের।

অনন্যা রুমা ২০১৫ সালে কলকাতার টেলি সিনে অ্যাওয়ার্ড অর্জন করেছেন শ্রেষ্ঠ কণ্ঠশিল্পী হিসেবে। সেসঙ্গে দেশেও নানা পুরস্কার অর্জন করেছেন। তিনি কাজ করেছেন ভারতের সংগীত শিল্পী কুমার সানু, জুজু, হৈমন্তি শুল্কার মতো বিখ্যাত শিল্পীদের সঙ্গে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!