• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অসুস্থ পাঁচ নেতার পাশে ওবায়দুল কাদের


বিশেষ প্রতিনিধি মে ২৩, ২০১৭, ০৫:০৮ পিএম
অসুস্থ পাঁচ নেতার পাশে ওবায়দুল কাদের

ঢাকা: অসুস্থ পাঁচ নেতার খোঁজ-খবর নিতে হাসপাতালে গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের দেখতে যান।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সকালে ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমকে দেখতে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে যান। সেখানে এনামুল হক শামীমের শারিরীক অবস্থার খোঁজ-খবর নেন।

এরপর ধানমন্ডি ২ নম্বরে পপুলার হাসপাতালে চিকিৎসাধীন সাবেক তথ্যমন্ত্রী অধ্যাপক আবু সাঈদকে দেখতে যান সেতুমন্ত্রী। একই হাসপাতালে চিকিৎসাধীন নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক বিএসসিকে দেখতে যান এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

সেখান থেকে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আবু জাফরকে পশ্চিম পান্থপথে অবস্থিত স্কয়ার হাসপাতালে যান। সবশেষে গ্রীন রোডে অবস্থিত গ্রীন লাইফ হাসপাতালে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরকে দেখতে যান।

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!