• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অস্ট্রেলিয়াকে সতর্ক বার্তা ম্যাকগ্রার


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১০, ২০১৭, ০৯:২৮ পিএম
অস্ট্রেলিয়াকে সতর্ক বার্তা ম্যাকগ্রার

ঢাকা: তিন টেস্টের সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার পর অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভেন স্মিথ বলেছিলেন, আসছে ভারত সফরে তাদের বড় পরীক্ষাই দিতে হবে। আসলেও তাই। শেষ কয়েকটি সিরিজে ভারত থেকে যে খালি হাতে ফিরতে হয়েছে অস্ট্রেলিয়াকে। এবার চার টেস্টের সিরিজে স্মিথের দল কেমন করে এখন সেটাই দেখার।

তার আগে অস্ট্রেলিয়ার কিংবদন্তি সাবেক পেসার গ্লেন ম্যাকগ্রা অস্ট্রেলিয়াকে সতর্কই করে দিলেন। তার কাছে মনে হচ্ছে, ভারতীয় পাটা উইকেটে বিশেষ করে স্পিনাররা অস্ট্রেলীয় ব্যাটসম্যানদের সমস্যায় ফেলবে। ম্যাকগ্রা ফাউন্ডেশনের অনুষ্ঠানে ভারতে এসে তিনি বলেন,‘ ভারতীয় দলে বিশ্বের সেরা স্পিনার রয়েছে। ওদেরকে চ্যালেঞ্জ জানাতে অস্ট্রেলিয়াকে হয় খুব আক্রমণাত্মক নয়তো নমনীয় ভাব দেখাতে হবে।’

ম্যাকগ্রা মনে করেন, ভারত-অস্ট্রেলিয়া সিরিজে ডিআরএস সিস্টেম বড় ধরণের পার্থক্য গড়বে। তার ভাষায়,‘ আমার মনে হয়, এখানে ডিআরএস সিস্টেম বড় পার্থক্য গড়ে দেবে। কোন বোলার উইকেট পেয়ে উদযাপন করল। পরে দেখা গেল থার্ড আম্পায়ার নট আউট ঘোষণা করল। এটা খুব হতাশাজনক। প্রত্যেকে ভুল করে। তবে আম্পায়াররা আউট দিলে সেটা মেনে নেওয়া উচিৎ।’ ২৩ ফেব্রুয়ারী পুণেতে শুরু হবে চার টেস্ট সিরিজের প্রথমটি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!