• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অস্ত্র পরিহার করুন, আমি চাকরির ব্যবস্থা করবো


বান্দরবান প্রতিনিধি নভেম্বর ৩০, ২০১৬, ০৮:৩৫ পিএম
অস্ত্র পরিহার করুন, আমি চাকরির ব্যবস্থা করবো

বান্দরবান : সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পার্বত্য এলাকায় যারা অবৈধ অস্ত্র নিয়ে অশান্তি সৃষ্টি করে এবং অবৈধ অস্ত্র ধারণ করে আমি তাদেরকে বলবো, এই অস্ত্র আবার তাদের সঙ্গে শত্রুতা সৃষ্টি করে। বেকারত্বের জন্য যদি অস্ত্র ধারণ করে তাদেরকে অনুরোধ করবো, আপনারা অস্ত্র পরিহার করে আমাকে বলবেন আমি আপনার চাকারির ব্যবস্থা করবো।

বুধবার (৩০ নভেম্বর) সকালে বান্দরবানের চিম্বুক পাহাড়ে জেলা আ’লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যাদের কাছে অবৈধ অস্ত্র আছে, তারাই একে অপরের শত্রু। কাজেই অবৈধ অস্ত্র পরিহার করে শান্তির পথে আসুন।

সেতুমন্ত্রী আরো বলেন, আমি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আশ্বাস দিয়ে গেলাম এই তিন পার্বত্য জেলার বিশেষ করে বান্দরবানের দারিদ্রতাকে আমরা জাদুঘরে পাঠাবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামিম। এছাড়া আন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা আ’লীগের সেক্রেটারী ও পৌর মেয়র মোঃ ইসলাম বেবীসহ আওয়ামী ও যুবলীগের নেতাকর্মীরা।

এর আগে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, বান্দরবান জেলা প্রশাসক দিলীপকুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ চিম্বুক-থানচি সড়ক পরিদর্শন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!