• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের উন্নয়ন হবে না’


কিশোরগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২৪, ২০১৮, ১০:২৫ পিএম
‘অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের উন্নয়ন হবে না’

কিশোরগঞ্জ: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, সামনে নির্বাচন। অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোনো উন্নয়ন হবে না। তাই সকল রাজনৈতিক দলের সৎ ও যোগ্য ব্যক্তিদের নির্বাচনে মনোনয়ন দেয়া উচিত।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রাম খেলার মাঠে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ায় তাকে দেয়া নাগরিক সংবর্ধনায় এসব কথা বলেন তিনি।

কোনো দলের নাম উল্লেখ না করে রাষ্ট্রপতি বলেন, এমন সরকারকে নির্বাচিত করতে হবে যারা দেশের উন্নয়ন চায়, অগ্রগতি চায়।

অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক হায়দারি বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি মো. আফজাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভবন সম্প্রসারণসহ ৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন রাষ্ট্রপতি।

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পাঁচ দিনের সফরে কিশোরগঞ্জে আসেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সফরের প্রথম দিন সোমবার দুপুর ২টায় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি অষ্টগ্রাম হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে অটোরিকশায় চরে অষ্টগ্রাম নতুন ডাক বাংলোয় যান রাষ্ট্রপতি। সেখানে তাকে গার্ড অব অনার দেয়া হয়।

পরে তিনি ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে’ স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন। সোমবার অষ্টগ্রাম ডাক বাংলোতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় তিনি অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। এরপর তিনি বিকেল ৩টায় ইটনা উপজেলায় ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ’ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!