• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

অ্যাকশন লেডি সোনাক্ষী


বিনোদন ডেস্ক আগস্ট ৮, ২০১৬, ০৪:৪৭ পিএম
অ্যাকশন লেডি সোনাক্ষী

আর কিছুদিন বাদেই মুক্তি পেতে যাচ্ছে সোনাক্ষী সিনহা অভিনীত ছবি ‘আকিরা’। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। রোমান্টিক ইমেজ ভেঙে এখানে অ্যাকশন লেডি রূপে আবির্ভূত হবেন এ অভিনেত্রী। এরই মধ্যে ছবির গান ও ট্রেইলারের মাধ্যমে বেশ প্রশংসিত হচ্ছেন সোনাক্ষী।

তবে সম্প্রতি ছবিটি করার অভিজ্ঞতার কথা বর্ণনা করতে গিয়ে খোদ একটি নতুন তথ্য দিয়েছেন এ অভিনেত্রী। আর সেটা হলো ‘আকিরা’ ছবিতেই একটি দৃশ্যে বিকিনি পরে ক্যামেরাবন্দি হওয়ার কথা ছিল সোনাক্ষীর। তিনি রাজিও ছিলেন। কিন্তু হঠাৎ করেই নিজের সিদ্ধান্ত বদল করেন এ তারকা। তার কাছে যখন কয়েক জোড়া বিকিনি নিয়ে আসা হয় তখন ভয়ে অনেকটাই চুপসে যান তিনি। কিন্তু কি সে ভয়?

সোনাক্ষী বলেন, আমি কখনও বিকিনি পরিনি। এ ছবিতে পরবো বলে ঠিক করেছিলাম। কিন্তু যখন আমার কাছে কয়েক জোড়া বিকিনি নিয়ে আসা হলো তখন আমি আয়নার সামনে দাঁড়ালাম। কিন্তু কোনোভাবেই নিজেকে উপযুক্ত মনে হলো না। বরং, ভয় পেলাম। কারণ মন হলো আমি এখনও ফিট নই বিকিনির জন্য। তাই এর জন্য আমাকে অপেক্ষা করতে হবে।

আমি জানি অনেকেই হয়তো আমাকে এই রূপে দেখার অপেক্ষায় আছেন। তাদের অপেক্ষাটাও বেড়ে গেল। সে যাই হোক, সবুরের ফল কিন্তু মিষ্টি হয়।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!