• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘অ্যাশ করি’ গানে দুর্দান্ত পারফর্মেন্স শাকিব-শুভশ্রীর (ভিডিও)


বিনোদন প্রতিবেদক মার্চ ১৬, ২০১৮, ০৩:৪২ পিএম
‘অ্যাশ করি’ গানে দুর্দান্ত পারফর্মেন্স শাকিব-শুভশ্রীর (ভিডিও)

‘চালবাজ’ সিনেমার পারফর্মেন্স করেছেন সুপারস্টার শাকিব খান ও কলতাকার নায়িকা শুভশ্রী

ঢাকা: ‘চালবাজ’ সিনেমার ‘অ্যাশ করি’ গানে দুর্দান্ত পারফর্মেন্স করেছেন সুপারস্টার শাকিব খান ও কলতাকার নায়িকা শুভশ্রী। বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্ধ্যায় কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। আর তাতে নজরকাড়া পারফর্মেন্স উপহার দিয়েছেন শাকিব ও শুভশ্রী দুজনেই।

পকেট ভর্তি টাকা থাকলে যে কেউই আনন্দ করেন। ইচ্ছামতো মজা করেন। ব্যতিক্রম নন সুপারস্টার শাকিব খান ও কলকাতার অভিনেত্রী শুভশ্রীও। নগদ তথা ক্যাশ টাকা হাতে পেয়ে তারা দুজন লন্ডন শহরে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন, গাইছেন, নাচছেন। কখনও চোখে সানগ্লাস আর কানে হেডফোন লাগিয়ে রাস্তার কিনারা ধরে ডিজে মুডে নাচ, আবার কখনও লালচে পোশাকে রঙিন দেয়ালের সামনে আকর্ষণীয় রূপে দেখা দিয়েছেন শাকিব-শুভশ্রী জুটি। এরই মধ্যে তাদের ‘অ্যাশ করি’ গানটি দর্শকমহলে সাড়া ফেলেছে।

‘চালবাজ’ সিনেমার পারফর্মেন্স করেছেন সুপারস্টার শাকিব খান ও কলতাকার নায়িকা শুভশ্রী

‘অ্যাশ করি’ গানটি গেয়েছেন স্যাভি ও মধুবন্তি বাগচি। এর কথা, সুর ও সংগীতায়োজনও করেছেন স্যাভি। ‘চালবাজ’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার সফল নির্মাতা অনন্য মামুন জয়দীপ মুখার্জী। এতে শাকিব-শুভশ্রী ছাড়াও আছেন রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, সৈয়দ হাসান ইমাম ও আশীষ বিদ্যার্থী প্রমুখ।

ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। প্রথম দিকে ছবিটি যৌথ প্রযোজনায় হওয়ার কথা ছিলো। কিন্তু অনুমোদন না পাওয়ায় কলকাতার এসকে মুভিজ একাই এটা প্রযোজনা করেছে। আগামী পহেলা বৈশাখে পশ্চিমবঙ্গে ‘চালবাজ’ মুক্তি পাবে। 


 ‘অ্যাশ করি’ গানের ভিডিও:

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!