• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আ. লীগ নেতাকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন


বগুড়া প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৮, ০২:৪৩ পিএম
আ. লীগ নেতাকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন

ছবি: সোনালীনিউজ

বগুড়া : জেলার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গ করে নানা অপকর্ম ও দুর্নীতির অভিযোগ এনে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) শেরপুর মডেল প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মো. শাহজাহান আলী।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ৭ সেপ্টেম্বর শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে ৪৭ জন সদস্য উপস্থিত ছিলেন। সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের বিরুদ্ধে বিভিন্ন গ্রামে বিদ্যুৎ দেবার কথা বলে টাকা নেয়া, রাস্তা পাকাকরণের টাকা আত্মসাৎ, টিআর প্রকল্পের টাকা আত্মসাৎ, ভিজিডি, ভিজিএফের কার্ড বিক্রিসহ দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপের কারণে তাকে সর্বসম্মতিক্রমে সাময়িকভাবে বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়। সংবাদ সম্মেলনে উক্ত নেতাকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কারের জন্য দলীয় হাইকমান্ডের হস্তক্ষেপ কামনা করা হয়। এ সময় মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!