• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আ. লীগ নেতার দুই পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা, আটক ৩


সাভার প্রতিনিধি আগস্ট ১৫, ২০১৭, ০৪:০১ পিএম
আ. লীগ নেতার দুই পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা, আটক ৩

সাভার: ধামরাইয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রেজওয়ান আহমেদকে (৪৫) পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে ধামরাইর যাদবপুর ইউনিয়নের আমছিমুড় গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায় ধামরাইয়ে আগামী একাদশ জাতীয় নির্বাচন যতই ঘনিয়ে আসছে বর্তমান সদস্য এম এ মালেক ও সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে সোমবার রাতে বেনজীর আহমেদের অনুসারী যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজওয়ান আহমেদকে আমছিমুড় এলাকায় বর্তমান সংসদ সদস্য এম এ মালেকের অনুসারী যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর ছেলে দিপুসহ কয়েকজন সন্ত্রাসী তাকে একা পেয়ে পিটিয়েও পায়ে রগ কেটে গুরুতর আহত করে দুই পা ভেঙ্গে দিয়ে পালিয়ে যায়।

এ সময় তার কাছ থেকে ব্যবসার জন্য রাখা ৯০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় তারা। পরে স্থানীয়রা ওই আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

ঢাকা জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ বলেন, একজন রাজনীতিবিদের কাছে এমন নোংরা আচরণ আশা করা যায় না, এভাবে আমার দলে নেতাকর্মীদের মারধর ও মিথ্যা মামলা দায়ের করে দলের মধ্যে ভাঙন সৃষ্টি করার ফলে দলের সুনাম ক্ষুণ্ন হয়েছে। এ ঘটনায় তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানায়।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন, আহত ওই আওয়ামী লীগ নেতাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন এবং তিনি বলেন, এভাবে নেতা-কর্মীকে কুপিয়ে হত্যা চেষ্টা করেছিল। আমার নেতার উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার দাবি করি। তা না হলে কঠোর আন্দোলনে যাওয়া হুমকি দেন।   

এ বিষয়ে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক নাছির উদ্দিন বলেন, সন্ত্রাসীরা আওয়ামী লীগের ওই নেতার দুই পা ভেঙ্গে দেওয়ায় তার অবস্থা কিছুটা আশঙ্কাজনক।  

এছাড়া, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে কি কারণে এই হামলা, এছাড়া এলাকার যারা ঘটনা ঘটিয়েছে তাদের মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের নাম জানা যায়নি। বাকীদের দ্রুত গ্রেপ্তার করা হবে। এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!