• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
কুসিক নির্বাচন

আ. লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ


কুমিল্লা প্রতিনিধি মার্চ ২৭, ২০১৭, ০২:৪০ পিএম
আ. লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

কুমিল্লা : কুমিল্লা সিটি নির্বাচনকে সুষ্ঠু করার দাবিতে এবং আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘণের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে বিএনপি।

সোমবার (২৭ মার্চ) দুপুরে নগরীর ধর্মসাগরের দক্ষিণ পাড়ে বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এ সময় তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগ প্রার্থীর প্রতিদিন নানাভাবে আচরণবিধি লঙ্ঘণ করা হচ্ছে।

নজরুল ইসলাম খান দাবি করেন, ৩০ তারিখ নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে এবং কেন্দ্রের আশেপাশে যেন সিসি ক্যামেরা স্থাপন করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন এনি, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমীনুর রশিদ ইয়াছিনসহ আরও কেন্দ্রীয় ও স্থানীয় নেতা উপস্থিত ছিলেন।

তবে বিএনপির এসব অভিযোগ সত্য নয় বলে দাবি করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

এদিকে আর মাত্র একদিন বাকি ২৮ মার্চই শেষ হচ্ছে কুমিল্লা সিটি নির্বাচনের প্রচার প্রচারণা। তাই কুসিক নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের দমফেলার সময় নেই। রাত দিন প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন তারা।

সোমবার সকাল থেকেই নগরীর কাটাবিল এলাকায় গণসংযোগ করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। এসময় কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

অন্যদিকে ভোর থেকেই নগরীর বাখরাবাদ এলাকায় গণসংযোগ করেন বিএনপি প্রার্থী মনিরুল হক সাক্কু। এছাড়াও কেন্দ্রীয় বিএনপির নেতারাও গণসংযোগ করেছেন নগরীর বিভিন্ন এলাকায়। কুমিল্লা সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ মার্চ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!