• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আ. লীগ-যুবলীগ গোলাগুলি, অস্ত্র জব্দ


সাভার প্রতিনিধি জুন ২০, ২০১৮, ০৯:২৫ পিএম
আ. লীগ-যুবলীগ গোলাগুলি, অস্ত্র জব্দ

প্রতীকী ছবি

সাভার: আধিপত্য বিস্তার ও রাজনৈতিক কোন্দলের জের ধরে আওয়ামী লীগ ও যুবলীগের দুই পক্ষের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জুন) রাতে রাজধানীল অদূরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তিনটি শটগানও জব্দ করা হয়।

আটক নেতারা হলো- সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সামাদ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকার আধিপত্য ও রাজনীতি নিয়ে সেলিম মণ্ডল ও আবদুস সামাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে মঙ্গলবার (১৯ জুন) রাত ১০টার দিকে সেলিম মণ্ডল ও তার লোকজন সামাদের বাড়িতে হামলা চালিয়ে কয়েকজন নিরাপত্তাকর্মীকে মারধর করতে থাকেন।

এসময় তাদের হটাতে সামাদ ও তার লোকজন ফাঁকা গুলি ছুড়লে সেলিম ও তার লোকজনও পাল্টা গুলি ছোড়েন। দুই পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হননি। খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির বলেন, আটক নেতাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া জব্দ করা অস্ত্র তিনটি বৈধ কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!