• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইআইডিএফসি এখন কেরানীগঞ্জে


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৩০, ২০১৭, ০৭:২৯ পিএম
আইআইডিএফসি এখন কেরানীগঞ্জে

অতিথিদের নিয়ে কেরানীগঞ্জের কদমতলী মোড়ে ৪র্থ শাখার উদ্বোধন করছেন আইআইডিএফসির চেয়ারম্যান ও সাবেক অর্থ সচিব এম. মতিউল ইসলাম

ঢাকা: ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ইফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট ফিনান্স কোম্পানি লিমিটেডের (আইআইডিএফসি) ৪র্থ শাখার উদ্বোধন হলো বুড়িগঙ্গার তীরে কেরানীগঞ্জের কদমতলী মোড়ে। রোববার (৩০ এপ্রিল) দুপুরে শাখাটির উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসাবে শাখাটির উদ্বোধন করেন আইআইডিএফসির চেয়ারম্যান ও সাবেক অর্থ সচিব এম. মতিউল ইসলাম। 

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোঃ আসাদুজ্জামান খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাভিশনের পরিচালক আশরাফ উদ্দিন আহমেদ। গ্রাহক পর্যায়ে বক্তব্য দেন শাকিল হোসেন, মাহমুদ আলম, শেখ সালাহ উদ্দিন আহমেদ ও রতন কুমার বনিক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আইআইডিএফসি চেয়ারম্যান মতিউল ইসলাম বলেন, কেরানীগঞ্জ এখন বড় শহরে পরিণত হয়েছে। ব্যবসা বানিজ্যের সম্প্রসারন ঘটেছে। সেই সসেঙ্গ বেড়েছে অর্থের চাহিদা। তিনি শহরের সম্ভাবনাময় উদ্যোক্তা ও ব্যবসায়ীদের আইআইডিএফসি-র সেবা গ্রহণের পরামর্শ দেন। তিনি বলেন আইআইডিএফসির কেরানীগঞ্জ শাখা এলাকার ব্যবসা বাণিজ্য ও শিল্প সম্প্রসারণে গুরূত্বপূর্ণ ভূমিকা রাখতে আগ্রহী এবং সে লক্ষ্যে প্রতিযোগিতামূলক  মূল্যে স্বল্পতম সময়ে সর্বোত্তম সেবা দিয়ে যাবে।

আইআইডিএফসির এমডি আসাদুজ্জামান খান বলেন, পদ্মা সেতু চালু হলে কেরানীগঞ্জের ব্যবসার সম্ভাবনার দ্বার আরো খুলে যাবে। শিল্পায়ন, বাণিজ্যিক ও অর্থনৈতিক কর্মকান্ড আরো বহুগুণ বাড়বে। এজন্য প্রয়োজন মতো অর্থের যোগান দিতে আইআইডিএফসি প্রস্তুত বলে তিনি উল্লেখ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাভিশনের পরিচালক আশরাফ উদ্দিন আহমেদ বলেন, অতি অল্প সময়ের মধ্যেই আইআইডিএফসি যথেষ্ট সুনাম কুড়িয়েছে। তিনি আর্থিক সেবার পরিধি আরো বাড়ানোর পরামর্শ দেন।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!