• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইন-শৃঙ্খলা নিয়ে সাংবাদিক-পুলিশ মতবিনিময়


মুন্সীগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২২, ২০১৮, ০৮:১৭ পিএম
আইন-শৃঙ্খলা নিয়ে সাংবাদিক-পুলিশ মতবিনিময়

মুন্সীগঞ্জ : জেলায় আগামী ২৪ ফেব্রুয়ারি পুলিশের কনস্টেবল নিয়োগ এবং জেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী লিমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী, ডিস্ট্রিক্ট ইন্টিলিজেন্ট অফিসার নজরুল ইসলামসহ ছয়টি উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

এ সময় বক্তারা বলেন, পুলিশ নিয়োগে বিভিন্ন ব্যক্তি থেকে শুরু করে অনেক জায়গা থেকে তদবীর আসে। পুলিশ নিয়োগে কোনো তদবীর গ্রাহ্য করা হবে না। অর্থ লেনদেনের মাধ্যমে কোনো নিয়োগের প্রমাণ মিললে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সাহায্য ও সহযোগিতা প্রয়োজন। অবৈধ মোটরসাইকেল, মাদক, অবৈধ স্ট্যান্ডসহ বিভিন্ন বিষয় নিয়ে এ সময় আলোচনা করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!