• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘আইন সকলের জন্য সমান’ কুষ্টিয়ায় হানিফ


কুষ্টিয়া প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৮, ০৪:২৬ পিএম
‘আইন সকলের জন্য সমান’ কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া : ‘আইন সকলের জন্য সমান’ মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সারাবিশ্বে দুর্নীতিবাজ সাবেক রাষ্ট্রনায়কদের মধ্যে একজন। তার সঙ্গে বর্তমান প্রধানমন্ত্রীর তুলনা করা মির্জা ফখরুলের ধৃষ্টতা ছাড়া কিছু নয়।

মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘খালেদা জিয়া আদালতে আর শেখ হাসিনা নির্বাচনের মাঠে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, মামলা বর্তমান সরকার নয়, দিয়েছে তত্ত্বাবধায়ক সরকার। বিএনপি যদি মনে করে বেগম খালেদা জিয়া নির্দোষ তাহলে তাকে আদালতে তথ্যপ্রমাণ দিতে হবে।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া গত ১০ বছর ধরে মামলা নিয়ে টালবাহানা করেছেন। ১৪৭ বার মামলার তারিখ পরিবর্তন করে সময় নষ্ট করেছেন। এখন আর পার পাওয়া যাচ্ছে না দেখে বিএনপি উদ্ভট কথাবার্তা বলে জনগনকে বিভ্রান্ত করছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবি, জেলা ছাত্ররীগের সাধারণ সম্পাদক ছাদ আহম্মেদসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভায় যোগ দেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!