• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আইপিএল‍‍’র পর ক্যারিবীয় দলেও নেই স্যামুয়েলস


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২১, ২০১৭, ০৬:০০ পিএম
আইপিএল‍‍’র পর ক্যারিবীয় দলেও নেই স্যামুয়েলস

ঢাকা: অবৈধ বোলিং অ্যাকশনের কারনে এক বছর নিষিদ্ধ থাকার পর গত সপ্তাহে আইসিসির কাছ থেকে ছাড়পত্র পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুূেলস। এই সুখবরের মাঝেই তার জন্য দুঃসংবাদ হল আইপিএলে দল না পাওয়া। এখানেই শেষ নয়, ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ক্যারিবীয় দলে জায়গা পাননি মারকুটে এই ব্যাটসম্যান। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ১৫ সদস্যের দল ঘোষনা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

গেল নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বশেষ খেলেছিলেন স্যামুয়েলস। পাকিস্তানের বিপক্ষে সিরিজের পর ওয়েস্ট ইন্ডিজ আন্তর্জাতিক অঙ্গনে একটি ত্রিদেশীয় সিরিজ খেলে। জিম্বাবুয়ের মাটিতে অনুষ্ঠিত ঐ সিরিজেও স্যামুয়েলসকে দলে নেয়নি ওয়েস্ট ইন্ডিজ। এবার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজেও উপেক্ষিত হলেন স্যামুয়েলস।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ৭১টি টেস্টে ৩৯১৭, ১৮৭ ওয়ানডেতে ৫১৮০ ও ৫১ টুয়েন্টি টুয়েন্টি ম্যাচে ১১৮৬ রান করেছেন ৩৬ বছর স্যামুয়েলস।

আগামী ৩ মার্চ থেকে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ। পরের দুই ওয়ানডে হবে ৫ ও ৯ মার্চ।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, কালোর্স ব্র্যাথওয়েট, ক্রেইগ ব্র্যাথওয়েট, জনাথন কার্টার, মিগুয়েল কামিন্স, শেন ডউরিচ, শ্যানন গাব্রিয়েল, সাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মেদ, অ্যাশলে নার্স, কাইরন পাওয়েল ও রোভম্যান পাওয়েল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!