• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আইভী তুমি এগিয়ে যাও


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১, ২০১৬, ০৮:৩৮ পিএম
আইভী তুমি এগিয়ে যাও

ঢাকা: জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘আইভী তুমি এগিয়ে যাও। দল তোমার পাশে আছে।’

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নিজ বাসায় বসে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে একথা বলেন সৈয়দ আশরাফ।

এর আগে সৈয়দ আশরাফের বেইলি রোডের সরকারি বাসভবনে উপস্থিত হন আইভী।  তার কাছে দোয়া চান। সৈয়দ আশরাফের স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

নাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে ছিলেন কয়েকজন নেতাকর্মী। আন্তরিক পরিবেশে আশরাফ-আইভী প্রায় তিরিশ মিনিট কথা বলেন। নির্বাচনের সুফল প্রত্যাশায় সৈয়দ আশরাফের কাছে দোয়া চান। এর জবাবে আশরাফ বলেন, ‘তুমি এগিয়ে যাও, দল তোমার পাশে আছে।’

এ ব্যাপারে আইভী গণমাধ্যমকে বলেন, ‘সৌজন্য সাক্ষাৎ করতে আশরাফ ভাইয়ের বাসায় গিয়েছিলাম।’

প্রসঙ্গত, এর আগে গেল ২৮ নভেম্বর সৈয়দ আশরাফের বাসায় যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার সঙ্গে ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। তাদের মধ্যে সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে প্রায় ঘণ্টা খানেক কথা হয়।

এর আগে ২২ ও ২৩ অক্টোবর দলের জাতীয় সম্মেলনে সৈয়দ আশরাফের স্থলে দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন বায়দুল কাদের। সৈয়দ আশরাফকে করা হয় সভাপতিমণ্ডলীর সদস্য। এরপরই তিনি ছুটিতে চলে যান লন্ডনে। সেখানে প্রায় মাস খানেক ছুটি কাটিয়ে গত ২৭ নভেম্বর দেশে ফেরেন সৈয়দ আশরাফ।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!