• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আইভীই হলেন আ.লীগের প্রার্থী


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৬, ০৯:৫৬ পিএম
আইভীই হলেন আ.লীগের প্রার্থী

ঢাকা: অবশেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বিদায়ী মেয়র সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার (১৮ নভেম্বর) গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তার মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

মনোনয়ন পাওয়ার পর প্রধানমন্ত্রীকে সেলিনা হায়াৎ আইভী ও তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানান। আইভী বলেছেন, ‘এই মনোনয়ন প্রাপ্তির মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। আমি নারায়ণগঞ্জবাসী ও দেশবাসীর কাছে দোয়া চাই। দলের সব স্তরের নেতা-কর্মীদের নিয়েই আমি নির্বাচন করব। এ জন্য সবার সহযোগিতা চাই।’ 

আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন। এর আগে ২৪ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। যাচাই-বাছাই হবে ২৬ ও ২৭ নভেম্বর। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।

এর আগে গত ১৫ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা সার্কিট হাউসে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদের নাম পাঠানো হয়। তাদের মধ্যে বিদায়ী মেয়র আইভীর নাম ছিল না। 

এরপর ১৭ নভেম্বর রাতে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আইভী দলীয় প্রধান শেখ হাসিনা বরাবর লিখিত আবেদন করেন। গত মেয়র নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শামীম ওসমানকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করেন আইভী।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!