• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইসল্যান্ডের বিপক্ষে নেই হিগুয়েইন-দিবালা


ক্রীড়া ডেস্ক জুন ১৬, ২০১৮, ০৭:৫১ পিএম
আইসল্যান্ডের বিপক্ষে নেই হিগুয়েইন-দিবালা

ফাইল ছবি

ঢাকা: ম্যাচ শুরুর আগের দিনই নিজের একাদশ জানিয়ে দিয়েছেন আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি। শুক্রবার সংবাদ সম্মেলনে সাম্পাওলি জানিয়ে দেন আইসল্যান্ডের বিপক্ষে প্রথম একাদশে কে কে খেলবে, সে ব্যাপারে তিনি বুধবারই নিশ্চিত হয়েছেন। তাই একাদশ গোপন করে কী লাভ!

তাহলে কি আইসল্যান্ডকে সাম্পাওলি খাটো করে দেখছেন? এমন প্রশ্নে তিনি বলেন, ‘না, আগেই একাদশ জানানোর কারণ হলো আমরা বুধবারই নিশ্চিত হয়েছি কে কে খেলবে। আপনাদের আজ তা জানালাম। এর কারণ, আজ একাদশ নিয়েই অনুশীলন করেছি এবং তা গোপন করে লাভ নেই। আইসল্যান্ড কেমন খেলে আমরা জানি। ম্যাচটা কঠিন হবে। তাদের রক্ষণ বেশ শক্ত, আর তাই হারানোটা সহজ হবে না।’

প্রথম একাদশে গঞ্জালো হিগুয়েইন ও পাওলো দিবালাকে রাখেননি সাম্পাওলি। দলকে সম্ভবত ৪-২-৩-১ ফরমেশনে খেলাবেন তিনি। আর তাই আক্রমণভাগের ফলায় সার্জিও আগুয়েরোকে রেখে পেছনে খেলাবেন লিওনেল মেসিকে। আক্রমণ তৈরিতে মেসিকে সঙ্গ দেবেন অ্যাঙ্গেল ডি মারিয়া ও ম্যাক্সমিলিয়ানো মেজা।

হোল্ডিং মিডফিল্ডার হিসেবে হাভিয়ের মাচেরানোর পাশে লুকাস বিলিয়াকে বেছে নিয়েছেন সাম্পাওলি। দুই উইংয়ে এদুয়ার্দো সালভিও এবং নিকোলাস ত্যাগলিয়াফিকো।

আইসল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার প্রথম একাদশ: উইলি ক্যাবায়েরো, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওটামেন্দি, মার্কোস রোহো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, লুকাস বিলিয়া, হাভিয়ের মাচেরানো, ম্যাক্সিমিলিয়ানো মেজা, লিওনেল মেসি, অ্যাঙ্গেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরো।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!