• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৯, ২০১৮, ০৫:৩৭ পিএম
আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা সম্পন্ন

ঢাকা: চ্যানেল আই প্রাঙ্গনে শুক্রবার (১৯ অক্টোবর) বাদ আছর আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় জানাজা শেষে বাংলাদেশের কিংবদন্তী এই ব্যান্ড সঙ্গীতশিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হয়েছে।

আর সেখান থেকে শনিবার (২০ অক্টোবর) সকালে তার মরদেহ চট্টগ্রামে নিয়ে যাওয়া হবে তার মায়ের পাশে কবর দেয়ার জন্য। মায়ের কবরের পাশেই  চট্টগ্রাম নগরীর বাইশ মহল্লা কবরস্থানে দাফন করা হবে তাকে।

এরআগে শুক্রবার বাদ জুমআ জাতীয় ঈদগাহ মাঠে আইয়ুব বাচ্চুর জানাজা অনুষ্ঠিত হয়েছে। প্রথম জানাজার পর আইয়ুব বাচ্চুর মরদেহ মগবাজারে তাঁর নিজের স্টুডিও এবি কিচেনে নিয়ে যাওয়া হয়।

তার আগে শহীদ মিনারে দল-মত ভুলে সকল শ্রেণীর মানুষ আইয়ুব বাচ্চুকে শ্রদ্ধা জানান।

এসময় অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন, চোখের জল ধরে রাখতে পারেননি। শুক্রবার সকাল সাড়ে ১০টায় আইয়ুব বাচ্চুর মরদেহ আনা হয় শহীদ মিনারে। সেখানে ১২টা পর্যন্ত শ্রদ্ধা জানানো শেষে আনা হয় জাতীয় ঈদগাহ মাঠে। জানাজায় হাজারো মুসল্লি অংশ নেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) মাত্র ৫৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন আইয়ুব বাচ্চু। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে নেমে আসে শোকের ছায়া। দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!