• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আইয়ু্ব বাচ্চুর প্রস্থান মানতে পারছেন না রুবেল-মুশফিক


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৮, ২০১৮, ০৫:০৪ পিএম
আইয়ু্ব বাচ্চুর প্রস্থান মানতে পারছেন না রুবেল-মুশফিক

ঢাকা: ‘সেই তুমি কেন এত অচেনা হলে’-সত্যি এই গানটির মতোই চিরদিনের জন্য কা্র্যত অচেনা হয়ে গেলেন বাংলাদেশের কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ু্ব বাচ্চু। সপ্তাহের শেষ কর্মদিবস সবার শুরু হয়েছে একটা বিষাদের সংবাদে। না ফেরার দেশে চলে গেছেন অসম্ভব জনপ্রিয় সঙ্গীত তারকা আইয়ুব বাচ্চু। আট থেকে আশি সবাইকে ছুঁয়ে গেছে তাঁর এই প্রস্থান। বাদ যাননি ক্রিকেটাররাও।

সকাল থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো ভরে উঠছিল আইয়ুব বাচ্চুকে নিয়ে শোকগাঁথায়। বাংলাদেশের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম লিখেছেন, ‘দিনের শুরুতে কী কষ্টের এক সংবাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’ সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবিও পোস্ট করেন মুশফিক।

পেসার রুবেল হোসেন একটু বেশিই কষ্ট পেয়েছেন। ছোটবেলা থেকেই আইয়ুব বাচ্চুর গান শুনে বড় হয়েছেন। রুবেল লিখেছেন,‘ ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। সত্যি মানতে পারছি না। আমি ছোটবেলা থেকেই জেমস ভাই-বাচ্চু ভাই এদের গান শুনি। আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান। সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম।

আল্লাহ এটা কি হয়ে গেল! আসলে সবাইকে চলে যেতে হবে একদিন, এটাই বাস্তবতা। তাঁর জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পী কে বেহেশত নসীব করেন। আমিন।’

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়ার পর আইয়ুব বাচ্চুকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!