• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আকাশ থেকে হঠাৎ মাথায় এসে পড়লো আস্ত গরু!


আন্তর্জাতিক ডেস্ক মে ১, ২০১৭, ০৫:৪৪ পিএম
আকাশ থেকে হঠাৎ মাথায় এসে পড়লো আস্ত গরু!

ফাইল ছবি

ঢাকা: ভারতের কলকাতায় আকাশ থেকে এক ব্যক্তির মাথায় গরু পড়ে আহত হয়েছেন বলে গুজব রটেছে। ৪৩ বছর বয়সী আব্দুল মান্নান কলকাতার তিলজলা এলাকার বাসিন্দা। রোববার (৩০ এপ্রিল) সকালে গিয়েছিলেন বাজারে। শসা কেনার জন্য তিনি যখন নিচু হয়েছিলেন, তখন মাথায় এসে পড়ে ভীষণ ভারী কোনও বস্তু।

রাস্তায় উল্টে পড়ে গিয়েছিলেন তিনি। চারদিকে রক্ত। তারপরেই খেয়াল করেন যে আস্ত একটি বাছুর পড়েছে তার মাথায় সেখানেই জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা ধরাধরি করে প্রথমে একটি বেসরকারি নার্সিং হোমে এবং পরে তাকে সরকারী হাসপাতালে নিয়ে যান।

প্রত্যাক্ষদর্শীরা জানান, মান্নান যে বাড়ির সামনে শসা কিনতে দাঁড়িয়েছিলেন, সেটার চারতলার ছাদ থেকে লাফিয়ে নীচে পড়ে যায় ছয়মাস বয়সী, ৮৫ কেজি ওজনের ওই বাছুরটি।

বাড়ির মালিক আঞ্জুম আলম মান্নানের পরিবারকে জানিয়েছেন যে তার বাড়িরই এক ভাড়াটিয়া ছাদে দড়ি দিয়ে ওই বাছুরটিকে বেঁধে রেখেছিল।

রবিবার তাকে স্নান করানোর পরেই সে খেপে গিয়ে লাফ ঝাঁপ দিতে শুরু করে। গলায় যে রশি দিয়ে তাকে বেঁধে রাখা হয়েছিল, সেটি ছিঁড়ে ফেলে ছাদের দেওয়াল টপকে প্রায় ৭০ ফুট নীচে পড়ে যায় সেটি। ঠিক সেইখানেই দাঁড়িয়ে ছিলেন আব্দুল মান্নান।

তার স্ত্রী সীমা বেগম বলছিলেন, ‘কপালে এটাই হওয়ার ছিল। আকাশ থেকে গরু এসে পড়ে ওর একটা পা ভেঙ্গেছে, ১৮টা সেলাই পড়েছে। গায়ে, হাতে, পায়ে অনেক জায়গায় চোট আছে।’

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!