• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আগস্ট পর্যন্ত ইসলামী ব্যাংকের বিনিয়োগ দাঁড়িয়েছে ৬৪,৮২৫ কোটি টাকা


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৬, ০৪:৩৪ পিএম
আগস্ট পর্যন্ত ইসলামী ব্যাংকের বিনিয়োগ দাঁড়িয়েছে ৬৪,৮২৫ কোটি টাকা

২০১৬ সালের আগস্ট পর্যন্ত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আমানত ও বিনিয়োগের পরিমাণ দাঁড়িয়েছে যথাক্রমে ৬৪,৮২৫ কোটি টাকা এবং ৫৬,৯৮৭ কোটি টাকায়। এ সময়ে ব্যাংকের বৈদেশিক বাণিজ্যের পরিমাণ দাঁড়িয়েছে ৫৮,০৬৮ কোটি টাকা যার মধ্যে আমদানি ও রফতানি বাণিজ্য হয়েছে যথাক্রমে ২১,৮৪৯ কোটি এবং ১৬,১৮৭ কোটি টাকা ও রেমিট্যান্স আহরিত হয়েছে ২০,০৩৩ কোটি টাকা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত ব্যাংকের বিশেষ ব্যবসায় উন্নয়ন সম্মেলনে এসব তথ্য প্রকাশ করা হয়।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান। এ সময় ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূইয়া, এফসিএ, মো. মাহবুব-উল-আলম, আবদুস সাদেক ভূইয়া, মো. শামসুজ্জামান, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ, ৮টি কর্পোরেট শাখা ও ১৪টি জোনের প্রধানগণ উপস্থিত ছিলেন।

সম্মেলনে ব্যাংকের বিনিয়োগ সম্প্রসারণ, ক্ষুদ্র ও মাঝারি বিনিয়োগ বৃদ্ধি, অ্যাসেট কোয়ালিটি উন্নয়ন এবং শরী’আহসহ সার্বিক পরিপালনের উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া আগস্ট ২০১৬ পর্যন্ত ব্যাংকের বিভিন্ন কার্যক্রম মূল্যায়ন করে পরবর্তী করণীয় সম্পর্কে জোন ও শাখা প্রধানদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!