• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘আগামী নির্বাচন আওয়ামী লীগের জন্য অগ্নিপরীক্ষা’


নীলফামারী প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০১৮, ০৮:২৮ পিএম
‘আগামী নির্বাচন আওয়ামী লীগের জন্য অগ্নিপরীক্ষা’

মোস্তাফিজুর রহমান মোস্তফা। ফাইল ছবি

নীলফামারী : আসছে নির্বাচন আওয়ামী লীগের জন্য অগ্নিপরীক্ষা মন্তব্য করে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেছেন, তারা আমাদের সঠিক মূল্যায়ন করেনি।

৫ জানুয়ারির মতো নির্বাচন আর হবে না উল্লেখ করে তিনি আরও বলেন, নির্বাচন ঘিরে নুতন মেরুকরণ শুরু হয়েছে। বিএনপি এই নির্বাচনে অংশগ্রহণ করবে।

সে হিসেবে আমাদের মূল্যায়নের বিষয়টি মাথায় রেখে জাপা কি করবে সেটি হিসেব-নিকেশ হবে। আমরা যদি ন্যায্য হিস্যা পাই তাহলে মহাজোটের সঙ্গে জাপা থাকতে পারে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এর আগেও আওয়ামী লীগ জাতীয় পার্টির সঙ্গে ভালো ব্যবহার করেনি। আসন ভাগাভাগি করেও জাতীয় পার্টির আসনে আওয়ামী লীগ প্রার্থী দিয়ে নির্বাচন করতে হয়েছে আমাদের।

সম্প্রতি অনুষ্ঠিত রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনেও আওয়ামী লীগ সর্বোচ্চ শক্তি প্রয়োগ করেছিল মন্তব্য করে তিনি বলেন, কেন্দ্র দখল করেছিল তারা কিন্তু আমাদের শক্ত অবস্থান কর্মী বাহিনী এবং প্রতিরোধের ফলে তার ফল বদলাতে পারেনি।

আগামী নির্বাচন ঘিরে কর্মী বাহিনী তৈরিসহ এককভাবে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে নেতা-কর্মীদের প্রস্তুতি নিতে নির্দেশ দেন মোস্তাফিজুর রহমান মোস্তফা।

জেলা জাতীয় পার্টির আহবায়ক শওকত চৌধুরীর সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করেন সদস্য সচিব সাজ্জাদ পারভেজ।

বিশেষ অতিথি হিসেবে সাবেক সাংসদ জাফর ইকবাল সিদ্দিকী, কাজী ফারুক কাদের, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইয়াসির, জেলা শ্রমিক পার্টির আহবায়ক বজলার রহমান বক্তব্য দেন।

সম্মেলনে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীকে সভাপতি ও সাজ্জাদ পারভেজকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়।

এ ছাড়াও সাবেক সাংসদ জাফর ইকবালকে সিনিয়র সহ-সভাপতি ও সদ্য যোগদান করা বাদশা আলমগীরকে সহ সভাপতি এবং বজলার রহমানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয় সম্মেলনে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!