• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু


রাজশাহী প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৭, ০৪:০২ পিএম
আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

রাজশাহী : রাজশাহীর দুর্গাপুরে আগুনে পুড়ে মারা গেছেন লাবণ্য প্রভা (৮৫) নামের এক বৃদ্ধা। রোববার (১৫ জানুয়ারি) রাত ৩টার দিকে উপজেলার কায়ামাজমপুর এলাকার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত লাবণ্য প্রভা ওই গ্রামের মৃত নিরঞ্জন মণ্ডলের স্ত্রী। এর আগে শনিবার মধ্যরাতের পর আগুন লাগে লাবণ্য প্রভার বসতবাড়িতে। কোন কিছু বুঝে ওঠার আগেই আগুনে পুড়ে মারা যান তিনি।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ভোর রাতে। ময়নাতদন্তের জন্য রোববার সকালে তা নেয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে।

তিনি আরও বলেন, আগুনে ওই বৃদ্ধা পুরোপুরি কয়লা হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, ঘুমের ভেতরেই অগ্নিদগ্ধ হন তিনি। ওই বাড়িতে বৃদ্ধা ছাড়াও তার আরও দুই ছেলে বসবাস করতেন। রাত ১টার দিকে আগুন লাগায় টের পাননি তারা। পরে টের পেয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নেভান। তবে তার আগেই মারা যান লাবণ্য প্রভা। আগুনে পুরোপুরি ছাই লাবণ্য প্রভার শোবার ঘর।

দুই ছেলের শোবার ঘর আলাদা হওয়ায় রক্ষা পেয়েছে আগুন থেকে। তবে এ আগুনে ঘটনাকে রহস্যজনক বলে আশঙ্কা করা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ। এ নিয়ে নিহতের পরিবারও মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান আব্দুস সালাম।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!