• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আগে হানিমুন না ক্রিকেট? প্রশ্নের মুখে মানদীপ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১০, ২০১৭, ০৮:৩৪ পিএম
আগে হানিমুন না ক্রিকেট? প্রশ্নের মুখে মানদীপ

ঢাকা: বিয়ের পর হানিমুনে যেতে চান না, এমন মানুষ খুঁজে পাওয়া বোধ হয় কঠিনই হবে। এই সময়টাতে সবাই চাইবে একান্তে সময় কাটাতে। কিন্তু ঠিক উল্টো কাজটিই করলেন ভারতীয় ক্রিকেটার মানদীপ সিং। কিন্তু কেন? কিসের টানে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা বাতিল করলেন?

গেল বছরের ২৫ ডিসেম্বর ব্রিটেনের বাসিন্দা জগদীপ জয়সওয়ালকে বিয়ে করেন এই ভারতীয় ক্রিকেটার। পঞ্জাবের জলন্ধরের কাছে খুব ধুমধাম করে বিয়ে হয় তাদের। বিয়েতে উপস্থিত ছিলেন মহেন্দ্র সিং ধোনি এবং হরভজন সিং। ২০১২ সালের আইপিএলের পর থেকেই দেশের ক্রিকেট মহলে বেশ জনপ্রিয় মুখ মানদীপ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বহু ম্যাচে নায়কের ভূমিকা নিয়েছেন। সেই মানদীপ সিংহ ভাবেননি বিয়ের পর পরই এমন কাণ্ড ঘটবে, যার জেরে হনিমুনটাই বাতিল করতে হবে।

কী এমন ঘটল মানদীপের সঙ্গে? আসলে আগামী ১৫ জানুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ খেলতে নামছে ভারত। এই সিরিজের আগে দলে একগাদা পরিবর্তন হয়েছে। অধিনায়কের মুকুট উঠেছে বিরাট কোহলির মাথায়, আশিস নেহরা-যুবরাজ সিং-এর মতো খেলোয়াড়রা দীর্ঘদিন দলের বাইরে থাকার পরে আবার ফিরেছেন। একই সঙ্গে ডাক পেয়েছেন অনেক তরুণ ক্রিকেটার, যারা ‘মেন ইন ব্লু’ জার্সিতে এখনও জনপ্রিয় নন। আর এদের মধ্যে অন্যতম হলেন মানদীপ সিংহ।

হ্যাঁ, বিয়ের ঠিক পরেই জাতীয় দল থেকে ডাক পেয়েছেন এই ক্রিকেটার। যেহেতু সামনেই আসন্ন সিরিজ, তাই ডাক পাওয়ার পরেই তড়িঘড়ি যোগ দিতে হয়েছে দলে। হনিমুনের পরিকল্পনা করেও বাতিল করতে বাধ্য হয়েছেন তিনি। বলা বাহুল্য, এমন সুযোগ কেউই ছাড়তে চাইবেন না। আন্তর্জাতিক ময়দানে নিজের প্রতিভা দেখানোর সুযোগ তো আর রোজ রোজ আসে না। তাই আপাতত দাম্পত্য জীবনের থেকে নিজের খেলাটাকেই গুরুত্ব দিয়েছেন পঞ্জাবের এই তরুণ ক্রিকেটার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!