• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আজ কে বিদায় নেবেন কোহলি না রাহানে?


ক্রীড়া ডেস্ক মে ১৯, ২০১৮, ১২:৪৩ পিএম
আজ কে বিদায় নেবেন কোহলি না রাহানে?

ঢাকা: প্লে-অফের দুই স্থান নিয়ে আইপিএলে লড়াই জমে উঠেছে। সবার আগে প্লে-অফ নিশ্চিত করেছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। এরপর মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বাকি দুটি দল কে তা জানতে অপেক্ষা করতেই হচ্ছে।

শনিবার বিকেল চারে ৪টায় বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আর আজিঙ্কা রাহানের রাজস্থান রয়্যালসের ম্যাচ হয়ে দাঁড়িয়েছে যেন নক-আউট পর্ব। হারলে এবারের মতো আইপিএল অভিযান শেষ। আর জিতলে বেশ কিছু ‘যদি’ ও ‘কিন্তু’-র ওপর নির্ভর করে বেঁচে থাকবে প্লে-অফে যাওয়ার সম্ভাবনা।

১৩ ম্যাচের পর দু’দলেরই পয়েন্ট ১২। কিন্তু নেট রান রেটে এগিয়ে থাকায় লিগ টেবিলে পাঁচ নম্বরে রয়েছে বেঙ্গালুরুর। আর ষষ্ঠ রাজস্থান রয়্যালস।

ওপেনার জস বাটলারের দুরন্ত ফর্মের সৌজন্যে শেষ চার ম্যাচের তিনটিতেই জিতেছে রাজস্থান। প্রথম চারে তাদের থাকতে গেলে শনিবার জয়ের পাশাপাশি চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হবে কিংস ইলেভেন পাঞ্জাবকে। আর দিল্লি ডেয়ারডেভিলসকে জিততে হবে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

অন্য দিকে, শেষ তিন ম্যাচ জিতে প্লে-অফে যাওয়ার লড়াইয়ে রয়েছে বেঙ্গালুরুও। তাদের প্লে-অফে যাওয়ার অঙ্ক হলো, রাজস্থান রয়্যালসকে বড় ব্যবধানে হারাতে হবে, সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদকে হারতে হবে কলকাতা নাইট রাইডার্সের কাছে। দিল্লির কাছে হারতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সকেও। এসব একসঙ্গে ঘটলেই কেকেআরের সঙ্গে প্রথম চারে থাকবে বেঙ্গালুরু।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!