• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আজ জ্বলে উঠতে পারবেন তো মোস্তাফিজ?


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২২, ২০১৮, ০৬:৫৫ পিএম
আজ জ্বলে উঠতে পারবেন তো মোস্তাফিজ?

ফাইল ছবি

ঢাকা: আইপিএলে এখনও অবধি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মোস্তাফিজুর রহমান সবগুলো ম্যাচই খেলেছেন। কিন্তু সবশেষ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচটি তাঁর জন্য ছিল বিভীষিকাময়। ৪ ওভারে ৫৫ রান দিয়ে থাকলেন উইকেটশূন্য। আইপিএলে তো বটেই, টি-টোয়েন্টি ক্যারিয়ারেও সেটি ছিল মোস্তাফিজের সবচেয়ে খরুচে বোলিং।

স্বস্তির বিষয় একটাই ছিল, তাঁর বাজে বোলিংয়ের দিনে এবারের আইপিএলে প্রথম জয়ের দেখা পেয়েছে মুম্বাই। ফলে মোস্তাফিজের বাজে বোলিং নিয়ে খুব একটা আলোচনা হয়নি। কিন্তু বাংলাদেশের কাটার মাস্টারের নিশ্চয় মন খারাপ হয়েছিল। আর এটা তিনি যে ভুলতে চাইবেন সেটিই স্বাভাবিক।

আজ রাত সাড়ে ৮টায় মোস্তাফিজের সেই বাজে বোলিং ভোলার ম্যাচ রাজস্থান রয়্যালসের বিপক্ষে। তিনি কি পারবেন দুর্দান্ত বোলিং করে বেঙ্গালুরুর বিপক্ষে করা সেই বোলিং ভুলে যেতে? মুম্বাইয়ের হয়ে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে ৫ উইকেট তুলে নিয়েছেন ‘দ্য ফিজ’। বেঙ্গালুরুর বিপক্ষে শেষ ম্যাচটাই তাঁর রেকর্ড ‘ক্ষতবিক্ষত’ করেছে, না হলে প্রথম তিন ম্যাচে তো খুঁজে পাওয়া যাচ্ছিল দারুণ এক মোস্তাফিজকে।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, রাজস্থানের বিপক্ষে মোস্তাফিজের একাদশে থাকার প্রবল সম্ভাবনা রয়েছে। এক ম্যাচের ব্যর্থতায় মুম্বাই তাকে বসিয়ে রাখবে না। আপাতত দলে কোনও পরিবর্তন আনার কথাই নাকি টিম ম্যানেজম্যান্ট ভাবছে না। তাই মোস্তাফিজের সামনে সুযোগ থাকছে নিজেকে প্রমাণের।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!