• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আজ নরসিংদী মাতাবেন তারা


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৮, ০১:১৮ পিএম
আজ নরসিংদী মাতাবেন তারা

জায়েদ খান -অপু বিশ্বাস

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের একজন রানী অন্যজন সময়ের আলোচিত নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সফল সাধারন সম্পদক। বলছি জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ও জায়েদ খানের কথা।

অসহায় শিল্পীদের সাহায্য করতে অর্থ সংগ্রহের জন্য এ কনসার্টের আয়োজন করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। শুক্রবার (২০ এপ্রিল) নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বিকেল ৪টায় এই কনসার্টে অংশ নেবেন তারা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘চলচ্চিত্রের অনেক শিল্পী বার্ধক্যজনিত অসুখে ভুগছেন। তাই শিল্পী সমিতির উদ্যোগে অসহায় শিল্পীদের জন্য ফান্ড গঠনের লক্ষ্যে এই কনসার্টের আয়োজন করা হয়েছে। এতে অংশ নিতে পেরে নিজেরও ভালো লাগছে। সারা বছর নিজের জন্য কাজ করি। এবার সুযোগ পেয়েছি সহকর্মীদের জন্য কাজ করার। যদিও আমার ব্যক্তিগত কাজ ছিল, তারপরও অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি।’

অনুষ্ঠান নিয়ে জায়েদ খান বলেন, `অসহায় শিল্পীর সাহায্যার্থে এই অনুষ্ঠান। শিল্পীরা সবাই মিলেমিশে ভালো থাকতে চাই। আমরা নির্বাচিত হয়ে দায়িত্ব নেয়ার পর থেকেই সবার জন্য বান্ধব শিল্পী সমিতি তৈরির চেষ্টা করে যাচ্ছি এবং শিল্পীদের প্রতি দায়বদ্ধতা থেকেই তহবিল গঠনের উদ্যোগ নেয়া হয়েছে। সে জন্য এই কনসার্টের আয়োজন। এখান থেকে প্রাপ্ত অর্থ তহবিলে জমা হবে। সেই অর্থ ব্যবহার করা হবে কেবলমাত্র অসচ্ছল শিল্পীদের কল্যাণে।’

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনী ইশতেহারেই মিশা-জায়েদ প্যানেল কথা দিয়েছিল পিছিয়ে থাকা, অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়াতে তহবিল গঠন করবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সেই ইশতেহারের অংশ হিসেবেই এই কনসার্টের উদ্যোগ নিয়েছে শিল্পী সমিতি। কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও শো ব্লিজ এন্টারটেইনমেন্ট। কনসার্টের অর্থ চলচ্চিত্র শিল্পী সমিতির ফান্ডে জমা হবে।

জায়েদ-অপু ছাড়াও অনুষ্ঠানে চলচ্চিত্রের জনপ্রিয় সব গানের সঙ্গে নাচবেন রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, আমিন খান, ডিপজল, বিপাশা কবিরসহ আরো অনেক তারকা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!