• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আজ বিশ্বকাপ মঞ্চ মাত করবেন এই তিন তারকা


বিনোদন ডেস্ক জুলাই ১৫, ২০১৮, ০২:২৫ পিএম
আজ বিশ্বকাপ মঞ্চ মাত করবেন এই তিন তারকা

বিশ্বকাপের শেষ দিনে ‘লিভ ইট আপ’-শিরোনামের গানটিতে পারফর্ম করবেন তারা

ঢাকা:  ফুটবল বিশ্বকাপের উন্মাদনার শেষ দিন আজ। এবারের বিশ্বকাপে থিম সংয়ের খুব একটা দাপট দেখা না গেলেও বিশ্বকাপের ফাইনাল মঞ্চ মাত করতে দেখা যাবে তিন তারকাকে।

১৪ জুন আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছিলো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবলের বিশ্বকাপ আসর। বিশ্বের ৩২টি দলের অংশ গ্রহণে এই আসর নিয়ে গেল একটি মাস উন্মুখ হয়ে ছিলেন গোটা বিশ্বের ফুটবল ভক্তরা। বিভিন্ন দল সমর্থন নিয়ে এই একমাস চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। এবার সেই লড়াই থামছে।

ফ্রান্স ও ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটি দিয়ে পর্দা নামছে বিশ্বকাপ ফুটবল-২০১৮ সালের। রবিবার রাত বাংলাদেশ সময় ৯টায় হবে ম্যাচটি। আর তার আগে এদিন বিশ্বকাপের মঞ্চে দেখা যাবে নিকি জ্যাম, হলিউডের তারকা অভিনেতা ও র‌্যাপার উইল স্মিথ ও আলবানিয়ান ভোকালিস্ট ইরা ইসত্রেফিকে।

২০১৮ সালের ফিফা ওয়ার্ল্ড কাপের অফিশিয়াল থিম সংয়ের দায়িত্ব পেয়ে ছিলেন নিকি জ্যাম। আর তার সঙ্গে ফিচার গেস্ট হিসেবে ঘোষণা হয়েছিলো উইল স্মিথের নাম। শুধু স্মিথই নন, গানটিতে কণ্ঠ মেলাতে দেখা যায় আলবানিয়ান ভোকালিস্ট ইরা ইসত্রেফিকে। আর এবার সরাসরি বিশ্বকাপের শেষ দিনের মঞ্চ মাত করবেন তারা।

বিশ্বকাপের শেষ দিনে ‘লিভ ইট আপ’-শিরোনামের গানটিতে পারফর্ম করবেন তারা।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় আয়োজিত ফুটবল বিশ্বকাপে শাকিরার গাওয়া ‘ওয়াকা ওয়াকা’ গোটা বিশ্বে আলোড়ন তুলেছিলো। ছোট বড় সবার মুখে মুখে ফিরিছিলো এই থিম সংটি। এর আগে থিম সংয়ের এমন দাপট আর দেখেনি বিশ্ব। সর্বশেষ ব্রাজিলে অনুষ্ঠিত গত ফুটবল বিশ্বকাপের থিম সং ‘উই আর ওয়ান (ওলা ওলা)’ গেয়েছিলেন পিটবুল, জেনিফার লোপেজ ও ব্রাজিলিয়ান গায়িকা ক্লদিয়া লেইটি। এই থিম সংটিও মানুষের কাছে গ্রহণ যোগ্যতা অর্জন করে। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!