• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আজ শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ, চোটে ম্যাক্সওয়েল


ক্রীড়া ডেস্ক মে ২৬, ২০১৭, ১২:৪৮ পিএম
আজ শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ, চোটে ম্যাক্সওয়েল

ঢাকা: চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম বল গড়ানোর আগেই চোটের কবলে পড়লেন গ্লেন ম্যাক্সওয়েল। শুক্রবার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। তার আগে অনুশীলনে গুরুতর চোট পেলেন অস্ট্রেলিয়া দলের তারকা ব্যাটসম্যান  ম্যাক্সওয়েল।

শুক্রবার কেনিংটন ওভালে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা। লন্ডনে অনুশীলনে ব্যাটিং করার সময়ই আচমকা বাউন্সার হেলমেটে লাগে ম্যাক্সওয়েলর। যন্ত্রণায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে অন্য নেট থেকে ব্যাটসম্যানরা ছুটে আসে। তড়িঘড়ি করে বরফ ঘষে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করা হয়।
 
এরপর দলের চিকিৎসকের সঙ্গে তিনি ড্রেসিংরুমে ফিরে যান। ম্যাক্সওয়েলের চোট নিয়ে অধিনায়ক স্মিথ বলেন, ‘চোট কতটা গুরুতর, এখনো জানা যায়নি। আশা করছি, বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। শুক্রবার প্রস্তুতি ম্যাচে গ্লেন খেলতে পারবে।’

ম্যক্সওয়েলের পাশাপাশি প্যাট কামিন্সের বলে চোট পান অস্ট্রেলিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড৷ তবে তাঁর চোট অতটা গুরুতর নয়৷ ২ জুন এজবাস্টনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু করবে অস্ট্রেলিয়া।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

 

Wordbridge School
Link copied!