• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আজই টি-টোয়েন্টি সিরিজ পকেটে তুলবেন কোহলি?


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০১:২৭ পিএম
আজই টি-টোয়েন্টি সিরিজ পকেটে তুলবেন কোহলি?

ঢাকা: দুই টেস্ট হারের পর তৃতীয় টেস্টে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ানো। দক্ষিণ আফ্রিকায় বিরাট কোহলির দলের সেই শুরু। তারপর ভারতের জয়রথ থামছে না। ওয়ানডে সিরিজ ৫-১ ব্যবধানে জেতার পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বুধবার দ্বিতীয় ম্যাচে নামছে কোহলিরা। 

সেঞ্চুরিয়নে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। অধিনায়ক কোহলি তো ব্র্যাডম্যানকে টপকে যাওয়ার সম্ভাবনা তৈরি করেছেন। তার সঙ্গে শিখর ধাওয়ানও ভালো ফর্মে রয়েছেন। রোহিত শর্মার দক্ষিণ আফ্রিকা সফর ভালো যাচ্ছে না। তাতেও একটি সেঞ্চুরি করেছেন। ভারতের মিডল অর্ডার নিয়ে দুশ্চিন্তা থাকলেও তা ঢাকা পড়ে যাচ্ছে কোহলিদের দুরন্ত ফর্মের সৌজন্যে।

প্রোটিয়ারা ভারতীয়দের সামনে রীতিমতো হাবুডুবু খাচ্ছে। এর মধ্যে এবি ডি ভিলিয়ার্স চোট পেয়ে বাইরে চলে গেছেন। ভারতীয় ব্যাটসম্যানদের থামাতে পারছে না দক্ষিণ আফ্রিকার বোলাররা।একইভাবে ভারতীয় বোলারদের সম্পর্কে কুলকিনারা খুঁজে পাচ্ছেন না দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানেরা।

ওয়ানডে সিরিজে তাদের নাকানিচোবানি খাওয়াচ্ছিলেন দুই ‘রিস্টস্পিনার’ কুলদীপ যাদব এবং যুবেন্দ্র চাহাল। টি-টোয়েন্টির প্রথম ম্যাচে আবার ভুবনেশ্বর কুমারের সামনে ধসে গিয়েছে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং। এর মধ্যে টি-টোয়েন্টি সিরিজে কিভাবে ডুমিনিরা ঘুরে দাঁড়ায় সেটাই দেখার। 

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!