• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আজই পাওয়া যাবে শাকিবের আসল পরিচয় (ভিডিও)


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০১৮, ০২:২৭ পিএম
আজই পাওয়া যাবে শাকিবের আসল পরিচয় (ভিডিও)

ঢাকা : ‌‘নাকাব’ একটি খুনের ঘটনা নিয়ে তৈরি সিনেমা। ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে তৈরি এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে থাকছেন শাকিব খান। যাতে দেখানো হয়েছে এক খুনের মামলায় জড়িয়ে পড়েন তিনি। নিজেকে নির্দোষ প্রমাণ করতে ক্রমেই লড়াই চালিয়ে যান শাকিব। আর তার এই লড়াইয়ের বিভিন্ন ধাপে আসেন সায়ন্তিকা ও নুসরত

ছবির চিত্রনাট্য অনুযায়ী, একজন শাকিব গ্যাংস্টারের ভূমিকায় এবং আরেকজন শাকিব পুলিশের৷ ভূতের চরিত্রে রয়েছেন পুলিশ শাকিব খান।

টালিউডে শাকিব একের পর এক হিট ছবি করে চলেছেন৷ এরই মধ্যে টালিগঞ্জে একটা ভালই ফ্যানগ্রুপ তৈরি হয়েছে শাকিবের৷ এদিকে বাংলাদেশে তার ভক্তরা অগণিত তা আর বলার অপেক্ষা রাখে না। ভূত শাকিব নাকি মানুষ শাকিব৷ রাজীব কুমার পরিচালিত এই ছবিতে শাকিবকে দ্বৈত রুপে দেখা যাবে৷ ছবিতে রয়েছে ভৌতিক চমক।

ছবির নায়িকা দুইজন, একজন সায়ন্তিকা এবং অন্যজন নুসরাত৷ শকিব খানের আসল পরিচয় আজই পাও্যা যাবে টালিগঞ্জের হলগুলোতে।

প্রসঙ্গত, গল্প থেকে শুরু করে, সংলাপ, দৃশ্য, অ্যাকশন এমন কি পোস্টারেও একটি তামিল ছবির সাথে হুবহু মিল থাকার অভিযোগ আছে শাকিব খানের ‘নাকাব ছবির বিরুদ্ধে। এ নিয়ে ইতিমধ্যে সমালোচনা, বিতর্কের ঝড় উঠছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন শাকিব অভিনীত মুক্তি পাওয়া কলকাতার বা যৌথ প্রযোজনার সিনেমাগুলোর দিকে মুখ ফেরালেই দেখা যায় এসব অনুকরণ বা নকলের চিহ্ন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!