• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আজও কী বসে থাকবেন দিবালা?


ক্রীড়া ডেস্ক জুন ২১, ২০১৮, ০৭:৫৯ পিএম
আজও কী বসে থাকবেন দিবালা?

ঢাকা: আর কয়েক ঘন্টা পরই ক্রোয়েশিয়ার মুখোমুখি হতে চলেছে আর্জেন্টিনা। এই ম্যাচে কী সুযোগ পাবেন পাওলো দিবালা? আইসল্যান্ডের বিপক্ষে খেলা হয়নি। দিবালা হয়তো আশায় আছেন ক্রোয়েটদের বিপক্ষে ম্যাচ নিয়ে। সুযোগ কী মিলবে তাঁর? বিশ্বের অন্য কোনও দেশে খেললে হয়তো প্রথম একাদশে থাকা নিয়ে দিবালাকে চিন্তা করতে হতো না। অথচ আর্জেন্টিনা দলে তিনি সুযোগই পাচ্ছেন না।

দিবালার সুযোগ না পাওয়ার বড় কারণ, তিনি যে জায়গায় খেলেন সেখানকার বড় নাম লিওনেল মেসি। সুতরাং ভাগ্যকে দোষ দেয়া ছাড়া দিবালার কিছুই করার নেই।

যা খবর, ক্রোয়েশিয়ার বিপক্ষেও নামা হচ্ছে না দিবালার। খেললেও বদলি হিসেবে নামতে পারেন।

তবে দিবালা যে কোনও মুহূর্তে নামতেই নিজেকে তৈরি রাখছেন যেন সুযোগ পেলে সেরাটা দিতে পারেন,‘  আমি অনুশীলনে সবকিছু করছি। যদি কোচ আমাকে নামাতে চান, আমি যাতে সেরা অবস্থায় থাকতে পারি। আমি হাল ছেড়ে দিচ্ছি না। আমি বিশ্বাস করি, আমার অন্য সতীর্থদের যতটুকু সুযোগ আছে খেলার, আমারও ততটুকুই আছে।’

এরআগে মেসির সঙ্গেও আর্জেন্টিনা দলে খেলেছেন দিবালা। ১২টি ম্যাচের মধ্যে পাঁচটি ছিল মেসির সঙ্গে। বিশ্বকাপ বাছাইপর্বে তিনটি ম্যাচে তো দুজনই শুরুর একাদশে ছিলেন। এর মধ্যে দুটি ম্যাচে হোর্হে সাম্পাওলিই কোচ ছিলেন। তবে এখন হয়তো সাম্পাওলির মনে হচ্ছে, বিশ্বকাপে তিনি যেভাবে দলকে খেলাতে চান, সেই ছকে দিবালা মানানসই নয়।

তবে দিবালা জানিয়েছেন তিনি যে কোনও পজিসনে খেলতে প্রস্তুত আছেন। তাঁর ভাষায়, ‘আমি ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন পজিশনে খেলেছি এবং সব সময়ই স্বচ্ছন্দ ছিলাম। আমি আশাবাদী, সুযোগের অপেক্ষায় আছি।’

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!