• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আজম খানের গানে শুরু ‘ব্যান্ড ফেস্ট-২০১৬’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১, ২০১৬, ০২:৪৩ পিএম
আজম খানের গানে শুরু ‘ব্যান্ড ফেস্ট-২০১৬’

ঢাকা: তৃতীয়বারের মতো চ্যানেল আই চত্বরে বসেছে ব্যান্ড ফেস্ট-২০১৬। এবারের ব্যান্ড ফেস্টে অংশ নিয়েছে দেশের জনপ্রিয় ও আন্ডারগ্রাউন্ড ব্যান্ড দলগুলো। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া এই উৎসব শুরু হলো বাংলা ব্যান্ডের অন্যতম জনপ্রিয় শিল্পী আজম খানের গান দিয়ে।     

বাংলা ব্যান্ডকে বিশ্বদরবারে জনপ্রিয় করার লক্ষ্যে বিজয়ের মাসের প্রথম দিনে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে শুরু হয়েছে ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৬’। আর শুরুতেই পপসম্রাট আজম খানকে স্মরণ করে তার গাওয়া জনপ্রিয় সব গান পরিবেশন করে তারই গড়া ব্যান্ড ‘উচ্চারণ’।

অন্যদিকে ফেস্টের উদ্বোধন অনুষ্ঠানে এই ফেস্ট নিয়ে নিজের স্বপ্ন নিয়ে ব্যান্ড দল এলআরবি’র প্রতিষ্ঠাতা ও কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু বলেন, মানুষ তার স্বপ্ন নিয়ে বেঁচে থাকে। ব্যান্ড ফেস্টের স্বপ্ন, আগামী বছর আরও বড় পরিসরে অনুষ্ঠানটি হবে। হয়তো আমরা খোলা জায়গায় বা খোলা ময়দানে চলে যাব।’ 

২৭টি ব্যান্ড নিয়ে আজ বৃহস্পতিবার সকাল থেকে ​চ্যানেল আইয়ের চেতনা চত্বরে শুরু হওয়া এই ফেস্ট চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। যেখানে ব্যান্ডের মধ্যে পারফর্ম করবে এলআরবি, রেনেসাঁ, অবসকিওর, বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস, ব্ল্যাক, জলের গান, ডিফারেন্ট টাচ, শিরোনামহীন, তীরন্দাজ, দুরবিন, স্পদন, নীল জিনস, বাংলাদেশ, মেট্রিক্যাল, কার্নিভ্যাল, দ্য ম্যানেজার, তরুণ, কনক্লুশন, সিন, পরাহো, যাত্রী ও ইনফার্নো।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!