• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আজাদ হত্যাকারীদের রক্ষা নাই: মনিরুল


ফেসবুক থেকে ডেস্ক মার্চ ৩১, ২০১৭, ০২:১৭ পিএম
আজাদ হত্যাকারীদের রক্ষা নাই: মনিরুল

ঢাকা: সিলেটের শিববাড়ির আতিয়া মহলে বোমা বিস্ফোরণে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় র‍্যাবের গোয়েন্দা শাখার প্রধান (ডিরেক্টর-ইন্টেলিজেন্স) লে. কর্নেল আবুল কালাম আজাদ। আর তার খুনিদের সমূলে বিনাশ করা হবে বলে মন্তব্য করেছেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

শুক্রবার (৩১ মার্চ) সকাল সোয়া ১০টার দিকে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

ফেসবুকে দেয়া মনিরুল ইসলামের স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-

‘সকলকে কাঁদিয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করে চিরবিদায় নিলেন প্রিয় সহযোদ্ধা লে. কর্নেল আজাদ! সহযোদ্ধার মৃত্যু বেদনা দেয় একথা যেমন সত্য, তেমনি সেই শোককে শক্তিতে পরিণত করে মানবকুলে সৃষ্ট দানব ধ্বংসে আমাদেরকে আরও বেশী সংকল্পবদ্ধ করে! আজাদ, আপনাকে ফিরে পাবো না জানি, কিন্তু কথা দিচ্ছি আপনার হত্যাকারীদের রক্ষা নাই। সমূলে তাদের বিনাশ অনিবার্য করে তুলবোই! আপনার স্মৃতি বুকে ধারন করেই অসুর দমনে এগিয়ে যাচ্ছি, যাবো!!!

২৫ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেটের শিববাড়ির আতিয়া মহলে জঙ্গি অভিযানের সময় পাঠানপাড়ায় বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ। প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। পরে রাতেই তাকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। কিন্তু তার শারীরিক অবস্থা উন্নতি না হওয়ায় ২৬ মার্চ রাত ৮টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হয়। ২৯ মার্চ রাতে আবারও র‌্যাবের এই কর্মকর্তাকে ঢাকার সিএমএইচ-এ ফিরিয়ে আনা হয়। ৩০ মার্চ রাত ১২টার কয়েক মিনিট পর চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। আজ বিকালে তাকে বনানীর সামরিক কবরস্থানে দাফন করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!