• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আত্মসমর্পণ করে জামিন পেলেন সানি


ক্রীড়া প্রতিবেদক জুন ২০, ২০১৭, ০৪:০২ পিএম
আত্মসমর্পণ করে জামিন পেলেন সানি

ঢাকা: কতিথ স্ত্রী নাসরিন সুলতানার দায়ের করা যৌতুক আইনের মামলায় আবারও জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানী। মঙ্গলবার (২০ জুন) ঢাকার মহানগর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন এই স্পিনার। শুনানি শেষে বিচারক মোহাম্মদ জাকির হোসেন টিপু ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন। সানির আইনজীবী এম জুয়েল আহম্মেদ এ খবর নিশ্চিত করেন।

জুয়েল আহম্মেদ বলেন, এ মামলায় জামিনে ছিলেন আরাফাত সানী। তবে তিনি নির্ধারিত তারিখে আদালতে হাজির হতে ব্যার্থ হওয়ায় বিচারক তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। তার পরিপ্রেক্ষিতে আরাফাত সানী আজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিচারক জামিন মঞ্জুর করে আগামী ১৬ জুলাই মামলায় অভিযোগ গঠনের  দিন ধার্য করেন।

মামলার নথি থেকে জানা যায়,  গত ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে সানির বিরুদ্ধে যৌতুক আইনের মামলাটি দায়ের করেন তার স্ত্রী দাবিদার নাসরিন। মামলার অভিযোগ উল্লেখ করা হয়, ২০১৪ সালের চার ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকায় দেনমোহরানায় বিয়ে হয়। নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদীর কাছে ২০ লাখ টাকা যৌতুকের টাকা দাবি করেন ক্রিকেটার সানি। তিনি দিতে অস্বীকার করলে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন। বাদী নিরুপায় হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, চলতি বছরের ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজার এলাকা থেকে জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় অভিযোগ আনা হয়। এ মামলায় একদিনের রিমান্ড ভোগ করেন তিনি। ৫৩ দিন কারাগারে থাকার পর ১৫ মার্চ জামিনের মুক্তি পান সানি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!