• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আদালতে অঝোরে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৭, ১০:৪৬ পিএম
আদালতে অঝোরে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা

ফাইল ফটো

ঢাকা: যৌতুকের মামলায় স্বামী বৈমানিক পারভেজ সানজারির জামিন আবেদনের বিরোধিতা করে আদালতে অঝোরে কাঁদলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা ইসলাম।

সোমবার (১৩ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লার আদালতে মিলার স্বামী সানজারি আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে মিলা এর বিরোধিতা করে আদালতে কান্নায় ভেঙে পড়েন।

উভয়পক্ষের শুনানি শেষে সানজারিকে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত অপসের শর্তে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন আদালত। এর আগে গত ২৫ অক্টোবর জামিনে মুক্ত হন সানজারি।

গত ৫ অক্টোবর  মারধর ও যৌতুকের অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা করেন মিলা। এরপর সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। কিন্তু আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে মিলার স্বামীকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। এরপর গত ৯ অক্টোবরও সানজারির জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

সোমবার (১৩ নভেম্বর) পুনরায় আদালতে জামিন আবেদন করেন সানজারি।

শুনানিতে আদালতে উপস্থিত হয়ে মিলা তার স্বামী সানজারির জামিন আবেদনের বিরোধিতা করে বলেন, বিয়ের মাত্র চারদিন পর জোর করে আমাকে তালাক দিতে বলে সানজারি। এতে রাজি না হওয়ায় আমার সঙ্গে খারাপ ব্যবহার করে সে। মিলা আরো বলেন, বিয়ের আগে সানজারির সঙ্গে ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। এই  ১১ বছরে কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের মাত্র চারদিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়ে যায়। আমি তার জামিন নামঞ্জুরের জন্য আদালতের কাছে অনুরোধ করছি। এরপরেই কান্নায় ভেঙে পড়েন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

মামলায় বিবরণে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। এর আগে সানজারি পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। এর পর তিনি আরো ১০ লাখ টাকা যৌতুক দাবি করেছেন এবং টাকা না পেয়ে মিলাকে মারধরও করেছেন সানজারি। সর্বশেস গত ৩ অক্টোবরও তাকে মারধর করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!