• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
কুষ্টিয়া তথ্যমন্ত্রী

আদালতের নির্দেশে খালেদার গ্রেপ্তারি পরোয়ানা


কুষ্টিয়া প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ০৩:২০ পিএম
আদালতের নির্দেশে খালেদার গ্রেপ্তারি পরোয়ানা

কুষ্টিয়া: ‘খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানা জারি করা সরকারের একটি ইস্যু পরিবর্তন কৌশল মাত্র’ বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনী ষড়যন্ত্রকে বানচাল করে সঠিক সময়ে নির্বাচন করা সরকারের চ্যালেঞ্জ।

তিনি বলেন, আদালতের নির্দেশে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। বেগম খালেদা জিয়া যদি গণতন্ত্র বিশ্বাস করেন তা হলে আদালতে নিজেকে হাজির করবেন। কেননা তিনি আইনের উর্ধ্বেও নন, বাংলাদেশের মহারাণীও নন। তাই তাকে আইনে নিজেকে সোপর্দ করা উচিত।

তিনি শুক্রবার (১৩ অক্টোবর) সকালে কুষ্টিয়ার ভেড়ামারা গোলাপনগর নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

‘জাতিসংঘে নিরাপত্তা পরিষদ আবারও রোহিঙ্গা সমস্যা নিয়ে জরুরি বৈঠকে মিলিত হচ্ছেন’ এমন প্রশ্নের জবাবে ইনু বলেন, জাতিসংঘ নিরাপত্তা পরিষদ উপর্যুপরি বৈঠকে মিলিত হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশে রোহিঙ্গা সমস্যা আন্তজার্তিকভাবে স্বীকৃতি পেয়েছে।  

এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফ সোহেল, জেলা সিনিয়র তথ্য অফিসার মো. তৌহিদুজ্জামান, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনসার আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!