• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আদিলের স্যুটকেস নিয়ে সোচ্চার গ্রামবাসী


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৬, ২০১৭, ০১:৩৮ পিএম
আদিলের স্যুটকেস নিয়ে সোচ্চার গ্রামবাসী

ঢাকা: গ্রামের এক সহজ সরল ছেলে আদিল। একদিন বিয়ে করে সাথে যৌতুক হিসেবে নিয়ে আসে একটি স্যুটকেস। এই স্যুটকেস নিয়ে আদিলসহ তার মা, বোন, গ্রামবাসীর মধ্যে তৈরি হয় তুমুল কৌতুহল। সকলের ধারনা যে, স্যুটকেসটিতে আছে কোটি কোটি টাকা! কিন্তু এটি দেখা বা খোলার অনুমতি নেই কারো। কারণ আদিলের শ্বশুরের নির্দেশ আছে, যেনো ত্রিশ দিন না গেলে স্যুটকেসটি না খোলা হয়। এরপর স্যুটকেস নিয়ে গ্রামবাসীর তুমুল আগ্রহ আরো গাঢ় হয়। এমন একটি হাস্য রসাত্মক গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘আদিলের স্যুটিকেস’। 

মূলত মানুষের লোভকে এখানে ব্যঙ্গাত্মকভাবে উপস্থাপন করা হয়েছে হাস্যরসাত্মক একটি গল্পের মাধ্যমে। সামাজিক মূল্যবোধের এই অবক্ষয়ে এমন নাটক খুবই প্রয়োজনীয় দাবী করে নির্মাতা আর আইপি বিল্লাহ জানান, নাটকটি মূলত হাস্যরসাত্মক হলেও একটি গূঢ় অর্থ আছে। অতিলোভে তাতি নষ্ট হওয়ার কথাই নাটকটিতে বলা হয়েছে। 

অলিম্পিক নাটি বিস্কুট নিবেদিত ‘আদিলের শ্যুটকেস’ নাটকের শ্যুটিং হয়েছে ১৩ ও ১৪ জানুয়ারী। পুবাইলের বিভিন্ন জায়গায় দৃশ্যায়িত এই নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সুমাইয়া শিমু, কাজী শিলা, নুরে আলম নয়ন, ইমন, জাফিয়া হক। আসছে ২৬ জানুয়ারি আরটিভিতে রাত ৮টা ১০ মিনিটে প্রচার হওয়ার কথা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!