• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ


লক্ষ্মীপুর প্রতিনিধি মে ১, ২০১৭, ১১:০৩ এএম
আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতা।

লক্ষ্মীপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

রোববার রাত ১১টার দিকে পৌর শহরের বাগবাড়িতে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন- ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সিপাত চৌধুরী ও পৌর শহীদ স্মৃতি একাডেমির শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী তানভির মাহমুদ অন্তর।

তানভির জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এবং সিপাত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের অনুসারী হিসেবে পরিচিত।

দলীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা পরিষদের নির্মাণাধীন ভবনে তানভির ও সিপাতের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় তানভিরকে পিটিয়ে আহত করলে খবর পেয়ে তার অনুসারীরা এসে সিপাতের ওপর পাল্টা হামলা চালায়। এসময় তারা সিপাতকে কুপিয়ে গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা সিপাত ও তানভিরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক লোটাসের অনুসারীরা সদর হাসপাতালে অবস্থান নেয়। একপর্যায়ে তাদের মধ্যেও হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জিসাদ আল নাহিয়ান ও হাসপাতালে চিকিৎসাধীন তানভিরকে আটক করে পুলিশ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!