• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ নেতাকে হাতুড়িপেটা


বরিশাল ব্যুরো জুলাই ১৪, ২০১৮, ০৯:০২ পিএম
আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ নেতাকে হাতুড়িপেটা

বরিশাল: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের সরিকল বাজারে ইউনিয়ন যুবলীগের সদস্য মো. খোকন মৃধার উপর হামলা চালায় প্রতিপক্ষ নেতাকর্মীরা। এ সময় হামলাকারীরা যুবলীগ নেতা খোকনকে হাতুড়ি পেটা করে ও কুপিয়ে জখম করে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৩ জুলাই) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত যুবলীগে নেতা খোকনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরিকল ইউনিয়ন যুবলীগের সদস্য মো. খোকন মৃধার (৩৪) সঙ্গে যুবলীগ সদস্য নাসির মোল্লার (৩৩) দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি দুই গ্রপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় একাধিক মামলা হয়।

স্থানীয়রা জানান, প্রতিপক্ষের দায়ের করা মামলায় আদালত থেকে জামিন নিয়ে খোকন মৃধা মঙ্গলবার (১০ জুলাই) এলাকায় ফিরে আসেন। শুক্রবার (১৩ জুলঅই) রাত পৌনে ৮টার দিকে খোকন মৃধা তার ভাগ্নে বাবু হাওলাদারকে (১৮) নিয়ে সরিকল বাজারে পৌছে মো. জাফরের চায়ের দোকানে চা পান করছিল। এ সময় প্রতিপক্ষের একদল নেতাকর্মি হামলা চালায়।

সরিকল ইউনিয়ন যুবলীগের সদস্য মো. খোকন মৃধা অভিযোগ করে বলেন, চা পান করার সময় যুবলীগ নেতা নাসির মোল্লার নেতৃত্বে ১৫থেকে ২০ জন সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় ধারাল অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আমার ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থান থেতলে দেয় এবং এক পর্যায়ে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী গৌরনদী উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. ইলিয়াস মিয়া (৪৬) বলেন, যুবলীগ নেতা নাসির মোল্লার নেতৃত্বে কতিপয় যুবলীগ নেতা কর্মিরা হামলা চালিয়ে খোকনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ফেলে যায়। স্থানীয় লোকজন খোকন মৃধাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক এস এম ইকবাল হোসেন বলেন, এ বিষয়ে কেউ এখনো অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!