• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’


বিনোদন প্রতিবেদক জুন ৫, ২০১৮, ১১:৪৮ এএম
‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’

শাকিব খান ও বুবলী

ঢাকা: সময়ের আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী। গেল তিন বছরে একসঙ্গে জুটি হয়ে যেমন তাঁরা সিনেমা করেছেন। তেমনি বিভিন্ন অনুষ্ঠানেও হাজির হয়েছেন। আসছে ঈদে তাদের নিয়ে এক ব্যতিক্রমি আড্ডার অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাভিশন।

মজার ব্যাপার, এতে তথাকথিত উপস্থাপক বা অতিথি কেউই থাকবেন না। অনুষ্ঠানটির নাম ‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’। ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিংয়ের সময় কক্সবাজারের সমুদ্র ধারে একটি একটি হোটেলে সেট তৈরী করে অনুষ্ঠানটি নির্মাণ হয়েছে।

শাকিব খান ও বুবলী

অনুষ্ঠানটি নিয়ে বুবলী বলেন,‘ তথাকথিত সেলিব্রেটি শো-য়ের মত না। আমরা আড্ডাচ্ছলে নানা ধরনের গল্প করেছি। আমি তাকে অনেক ব্যক্তিগত প্রশ্ন করেছি। সেও আমাকে অনেক ব্যক্তিগত প্রশ্ন করেছেন। সিনেমার শুটিংয়েও দেখা যায় এমনটা আলাপ হয় না। যে যার শুটিং নিয়ে এত ব্যস্ত থাকি। বেশ ভালোই লাগলো সুপারস্টারের সঙ্গে আড্ডা দিতে পেরে।

জানা যায়, এই জুটির ঈদের ছবিসহ তাঁদের তারকা হওয়া, আনন্দ-বেদনাসহ নানান গল্প জানা যাবে অনুষ্ঠানের মাধ্যমে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহীদ সম্পদ। অনুষ্ঠানটি ঈদুল ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের দিন বিকেল ৫টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!