• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আনুশকা পাশে থাকলে কোহলির সবদিন ভালোবাসা দিবস!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ০৫:২৪ পিএম
আনুশকা পাশে থাকলে কোহলির সবদিন ভালোবাসা দিবস!

ঢাকা: ক্রিকেটের ২২ গজে যেভাবে ছুটছে বিরাট কোহলির ব্যাট কোথায় থামবেন বলা মুশকিল। কিছুদিন আগে ভেঙে দিয়েছেন স্যার ডোনাল্ড ব্র্যাডম্যান, রাহুল দ্রাবিড়ের টানা তিন টেস্ট সিরিজে সেঞ্চুরির রেকর্ড। বিশ্বে এখন তিনি একমাত্র ক্রিকেটার যার টানা চারটি সিরিজে চারটি সেঞ্চুরি রয়েছে। এই সংখ্যাটা পাঁচে নিয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সামনেই যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার টেস্টের সিরিজ রয়েছে ভারতের।

তবে এটা ভেবে থাকলে ভুল করবেন যে কোহলি সবসময় ক্রিকেট নিয়ে পড়ে থাকেন! মাঠে যেমন দাপট দেখান, মাঠের বাইরে প্রেমিক হয়ে ছক্কা হাঁকান সপাটে। সময় ফুসরত পেলেই প্রেমিকা বলিউড সুন্দরি আনুশকা শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করেন।

বিশ্ব ভালোবাসা দিবসের পরদিন বুধবার নিজের ইনস্ট্রগ্রামে একটি সেলফি পোষ্ট করেন কোহলি। ছবিতে দেখা যাচ্ছে, একটি পার্কে কোহলি-আনুশকা বসে আছেন। সেখানে প্রেমিকাকে নিয়ে নিজের মনের কথা সবার সামনে প্রকাশ করে দিয়েছেন ভারত অধিনায়ক। সেখানে কোহলি লেখেন,‘ তুমি চাইলে প্রতিটি দিন ভালোবাসা দিবস হতে পারে। তোমার সঙ্গে থাকলে মনে হয় যেন প্রতিটি দিনই আমার দিন।’

মাঠে ভারতের অবিসংবাদিত নেতা হয়ে উঠেছেন কোহলি। একের পর এক জয় তুলে নিচ্ছেন। ক্রিকেটের তিন সংস্করণে রান করাটাকে ডালভাতে পরিণত করে ফেলেছেন। সামনে অস্ট্রেলিয়া। যেভাবে কোহলির টিম ইন্ডিয়া ছুটছে তাতে স্টিভেন স্মিথরা খুব একটা সুবিধা করতে পারবে না! ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে চার টেস্টের সিরিজ শুরু হবে পুণেতে, ২৩ ফেব্রুয়ারি।  

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!